1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
কিছু দুশ্চরিত্র লোক মিথ্যা অভিযোগ দিয়ে আমার সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করছেন। পদ্মা সেতু” উন্মোচনে বেনাপোল পোর্টথানার আনন্দ // মুক্তির সংবাদ বামনায় মেডিকেল পড়ুয়া শিক্ষার্থীকে কুপিয়ে জখম বেনাপোলে ১০টি সোনার বারসহ বিজিবি হাতে স্বর্ণ পাচারকারী আটক //মুক্তির সংবাদ বরগুনার বামনায় ধার দেওয়ার টাকা চাওয়ায় মামলায় দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। নবীগঞ্জের ইনাতগঞ্জে থানা বাস্তবায়ন কমিটি গঠন’কে কেন্দ্র করে ফুসেঁ উঠেছে দু’ ইউনিয়নবাসী বিশাল প্রতিবাদ সমাবেশ//মুক্তির সংবাদ বেনাপোলে আমদানি পণ্যবাহী ভারতীয় ট্রাক থেকে মাদক সহ অবৈধ পণ্য উদ্ধার/মুক্তির সংবাদ যশোর ডিবির বিশেষ অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক। মুক্তির সংবাদ বেনাপোলে টাকা উদ্ধার সহ পাসপোর্ট যাত্রীর সোনার চেইন ছিনতাইকারী আটক//মুক্তির সংবাদ শার্শার নাভারনে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, ছুরিকাঘাতে যুবক আহত, বোমা বিস্ফোরণ””মুক্তির সংবাদ

চৌগাছায় প্রতিবন্ধী সোহানকে হুইল চেয়ার দিলেন চৌগাছা পরিবার সেচ্ছাসেবী সংগঠন // মুক্তির সংবাদ

  • আপডেট সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ৫৬ এতক্ষন দেখবেন


সোহরাব হোসেন:
যশোরের চৌগাছার প্রতিবন্ধী সোহান হোসেনকে হুইল চেয়ার দিয়ে সহযোগিতা করলেন চৌগাছা পরিবার সেচ্ছাসেবী সংগঠন।
উপজেলা সুখপুকুরিয়া ইউনিয়নের নগরবর্ণী গুবিনাথপুর গ্রামের দিনমজুর আমানুল্লাহর প্রতিবন্ধী ছেলে সোহানের চলাচলের জন্য একটি হুইল চেয়ার প্রদান করা হয়। গরীব অসহায় পিতা তিন সন্তানকে নিয়ে কোন রকমে জীবন যাপন করছেন, তার মধ্যে ছোট্ট প্রতিবন্ধী সোহানের চলাচলের জন্য একটি হুইল চেয়ারের ব্যবস্থা করতে পারছিলনা। প্রতিবন্ধী সোহানের একটি হুইল চেয়ারের জন্য তার অসহায় হতদরিদ্র পিতা চৌগাছা পরিবার সেচ্ছাসেবী সংগঠনের নিকট সহযোগিতা চাইলে সংগঠনটি প্রতিবন্ধী সোহানের জন্য হুইল চেয়ার দেয়ার ব্যবস্থা করেন। তারি ধারাবাহিকতায় ১০ই জুন রোজ শুক্রবার বিকালে আমানুল্লাহ বাড়িতে গিয়ে প্রতিবন্ধী সোহানকে হুইল চেয়ার উপহার দেন চৌগাছা পরিবার সেচ্ছাসেবী সংগঠন।
“বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই স্লোগানকে সামনে রেখে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ বখতিয়ার হোসেনের দিকনির্দেশনা ও সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহম্মেদ নেতৃত্বে হুইল চেয়ার প্রদানের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত সদস্যবৃন্দ।
চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানবতার কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর