1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
কিছু দুশ্চরিত্র লোক মিথ্যা অভিযোগ দিয়ে আমার সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করছেন। পদ্মা সেতু” উন্মোচনে বেনাপোল পোর্টথানার আনন্দ // মুক্তির সংবাদ বামনায় মেডিকেল পড়ুয়া শিক্ষার্থীকে কুপিয়ে জখম বেনাপোলে ১০টি সোনার বারসহ বিজিবি হাতে স্বর্ণ পাচারকারী আটক //মুক্তির সংবাদ বরগুনার বামনায় ধার দেওয়ার টাকা চাওয়ায় মামলায় দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। নবীগঞ্জের ইনাতগঞ্জে থানা বাস্তবায়ন কমিটি গঠন’কে কেন্দ্র করে ফুসেঁ উঠেছে দু’ ইউনিয়নবাসী বিশাল প্রতিবাদ সমাবেশ//মুক্তির সংবাদ বেনাপোলে আমদানি পণ্যবাহী ভারতীয় ট্রাক থেকে মাদক সহ অবৈধ পণ্য উদ্ধার/মুক্তির সংবাদ যশোর ডিবির বিশেষ অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক। মুক্তির সংবাদ বেনাপোলে টাকা উদ্ধার সহ পাসপোর্ট যাত্রীর সোনার চেইন ছিনতাইকারী আটক//মুক্তির সংবাদ শার্শার নাভারনে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, ছুরিকাঘাতে যুবক আহত, বোমা বিস্ফোরণ””মুক্তির সংবাদ

সাপ্তাহিক মাস্টার প্যারেড এবং মাসিক কল্যান সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত// সংবাদ

  • আপডেট সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ৪৪ এতক্ষন দেখবেন

সাপ্তাহিক মাস্টার প্যারেড এবং মাসিক কল্যান সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত// মুক্তির সংবাদ
সোহরাব বরগুনা সংবাদদাতা:
৫ জুন ২০২২ সকাল ৮ ঘটিকায় বরগুনা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত বরগুনা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ ও ফোর্স-অফিসারদের উদ্দেশ্যে ভাষন প্রদান করেন পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক। উক্ত প্যারেডে অধিনায়কের দায়িত্ব পালন করেন মোঃ মেহেদী হাছান, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, বরগুনা।
প্যারেড শেষে পুলিশ সুপার অস্ত্রাগার, যানবাহন শাখা, রেশন স্টোর ও পুলিশ হাসপাতাল পরিদর্শন করেন।
সকাল ৯ ঘটিকায় পুলিশ লাইন্সের ড্রিলশেডে পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ ); অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল পাথরঘাটা সার্কেল সকল থানা ,কোর্ট, ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক ও পুলিশ লাইন্স হতে আগত ইনচার্জগন ও পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। উপস্থিত সদস্যগণদের মধ্য হতে অনেকে তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং পুলিশ সুপার তৎক্ষণাৎ সমাধান ও দিক নির্দেশনা প্রদান করেন। অতঃপর পুলিশ সুপার তার সমাপনী বক্তব্যে পুলিশের করনীয় ও বর্জনীয় বিষয় সমূহ যথাযথভাবে প্রতিপালনের লক্ষ্যে বিভিন্ন মূল্যবান দিকনির্দেশনা তুলে ধরেন।
এরপর বেলা ১১.০০ ঘটিকা হতে পুলিশ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ সভায় মে/২০২২ মাসে রুজুকৃত মামলা সমূহের বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধি, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক ও অবৈধ অস্ত্রসহ অন্যান্য অবৈধ দ্রব্যাদি উদ্ধার এবং কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সভার মাধ্যমে পুলিশি সেবার মান বৃদ্ধির লক্ষ্যে পুলিশ সুপার বিস্তারিত দিকনির্দেশনা প্রদান করেন।
এছাড়া বিগত মাসে অবৈধ মাদক উদ্ধার, ক্লুলেস ও গুরুত্বপূর্ণ মামলা ডিটেক্টসহ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার এবং সামগ্রিক পারফরম্যান্স বিবেচনায় বিভিন্ন ক্যাটাগরিতে অফিসারদেরকে অর্থ ও সম্মাননা পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর