1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:১২ অপরাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ যুবলীগের সিনিয়ার প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল । বরগুনায় জেলা পরিষদ নির্বাচনে সদস্য ফরম সংগ্রহ করলেন এনামুল হোসাইন/ মুক্তির সংবাদ ধানমন্ডি , কলাবাগান , নিউমার্কেট থানা ও ১৫ , ১৬ , ১৭ , এবং ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে /মুক্তির সংবাদ ধানমন্ডি, কলাবাগান ও নিউ মার্কেট থানা এবং ১৫, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ /মুক্তির সংবাদ বাংলাদেশ আওয়ামী লীগ ত্রিবার্ষিক সম্মেলন হয় ধানমন্ডি , কলাবাগান নিউমার্কেটে বরগুনায় শারদীয় দূর্গাপূজা ২০২২ উদযাপন উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত। মুক্তির সংবাদ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধারে বরগুনা ডিবি পুলিশের সাফল্য । মুক্তির সংবাদ বরগুনার তালতলীতে পুলিশ সুপারের থানা পরিদর্শন// মুক্তির সংবাদ ধর্ষণ মামলায় পুঠিয়ার মেয়র বরগুনায় গ্রেপ্তার // মুক্তির সংবাদ

আধুনিক ইউনিয়ন গঠনে বাবুল পাটোয়ারীকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগন! মুক্তির সংবাদ

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৬০ এতক্ষন দেখবেন

বরগুনা প্রতিনিধি

আগামী ১৫ জুন বরগুনার তালতলী উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে পচাকোড়ালিয়া থেকে নৌকা নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের রাজনীতিতে নিবেদিতপ্রাণ রেজাউল করিম বাবুল পাটোয়ারী। সম্ভাব্য প্রার্থী হিসেবে তিনি জনমনে আস্থাভাজন ব্যক্তিত্ব।

ইউনিয়ন ঘুরে জানা যায়, পচাকোড়ালিয়া ইউনিয়নের বিভিন্ন রাস্তা ঘাট ব্রীজ কালভার্ট তার ব্যক্তিগত প্রচেষ্টায় নির্মাণ করেছেন। যা অন্য কোন প্রার্থী করেনি। তার উন্নয়ন মূলক কর্মকাণ্ডের মধ্যে উল্লেখযোগ্য হলো- পিকে মাধ্যমিক বিদ্যালয় থেকে কালাম তালুকদার বাড়ি হয়ে চেয়ারম্যা বাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মান পরে পাকা করন।পচাকোড়ালিয়া স্লুইজ হইতে জামাল মাস্টার বাড়ি হয়ে হেলেঞ্চাবাড়ীয়া পর্যন্ত মাটির রাস্তা নির্মান পরে ইটের সলিংয়ের মাধ্যামে পাকা করন, যা বর্তমানে কার্পেটিং করে উন্নয়ন করা হচ্ছে।কচুপত্রা বাজার হইতে হাড়িপাড়া গ্রাম হয়ে চেয়ারম বাজার পর্যন্ত ৬ কিলোমিটার মাটির রাস্তা নির্মান। একি ইউনিয়নের গাববাড়ীয়া প্রাথমিক বিদ্যায়ের সামনে ব্রীজ নির্মান।পচাকোড়ালীয় প্রাথমিক বিদ্যায়ের সামনে ব্রীজ নির্মান। হাড়িপাড়া হাজি বাড়ির সামনে ব্রীজ নির্মান। গাববাড়ীয়া থেকে জয়ালভাংগা পর্যন্ত প্রায় ৭কিলোমিটার মাটির রাস্তা নির্মান।কচুপাত্রা বাজার থেকে পাটোয়ারী বাড়ি হয়ে বগী বাজার পর্যন্ত প্রায় ১৭ কিলোমিটার রাস্তা নির্মণ,যা এখন কার্পেটিং রাস্তা নির্মানের কাজ চলছে।কচুপাত্রা বাজারের ব্রীজ নির্মান।চেয়ারম্যান হাট সংলগ্ন খালে ব্রীজ নির্মানসহ আরো অনেক উন্নয়নমূলক কাজ করেছেন।

তাই তৃণমূলে জনপ্রিয়তায় এগিয়ে থাকা বাবুল পাটোয়ারী আওয়ামী লীগের প্রার্থী হিসেবে এবং চেয়ারম্যান হিসেবে দেখতে চান পচাকোড়ালিয়া ইউনিয়নের সর্বস্তরের মানুষও।

পচাকোড়ালিয়া ইউনিয়নের সাধারন ভোটাররা বলেন, বাবুল পাটোয়ারী আমাদের আস্থাভাজন ব্যক্তিত্ব। বিগত দিনে তিনি নির্বাচিত কোন প্রতিনিধি না হয়েও এই ইউনিয়নে অনেক উন্নয়ন মূলক কাজ করেছেন। মাটির রাস্তা, ইঁটের রাস্তা,ব্রিজ, কালভার্ট খাল খনন সহ গ্রামিন অবকাঠামো উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। বাবুল ভাই নির্বাচিত হলে আমরা সাধারণ মানুষ একটা আস্থার জায়গা খুঁজে পাবো। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেন তাঁকেই নৌকা দেয়।

এ প্রসঙ্গে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাবুল পাটোয়ারী বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন। এলাকার তৃণমূল নেতাকর্মী ও ভোটাররা এরই মধ্যে তার পক্ষে মাঠে নেমে প্রচারণা চালাচ্ছেন। তাই তাকে দলীয় মনোনয়ন দিলে দ্বিধা-দ্বন্দ্ব দূর হয়ে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী হবে।

বাবুল পাটোয়ারীর সমর্থকরা জানান,আগামী নির্বাচনে জয়ের স্বাদ পেতে হলে বাবুল পাটোয়ারীর কোনো বিকল্প নেই। তাকে মনোনয়ন দেওয়া হলে এই ইউনিয়নে আওয়ামী লীগের জয় নিশ্চিত।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পেলে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করবে বলে প্রতিশ্রুতি দেন বাবুল পাটোয়ারী। তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ, ভিশন-২০২২ ও রূপকল্প-২০৪১ বাস্তবায়নে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চান তিনি। নির্বাচনে জয়ী হলে চেয়ারম্যানের চেয়ারকে তিনি আস্থার জায়গা হিসেবে পরিণত করতে চান। জনগণের উন্নয়নের জন্য যা যা করা দরকার সব করবেন বলেও প্রতিশ্রুতি দেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর