1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ যুবলীগের সিনিয়ার প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল । বরগুনায় জেলা পরিষদ নির্বাচনে সদস্য ফরম সংগ্রহ করলেন এনামুল হোসাইন/ মুক্তির সংবাদ ধানমন্ডি , কলাবাগান , নিউমার্কেট থানা ও ১৫ , ১৬ , ১৭ , এবং ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে /মুক্তির সংবাদ ধানমন্ডি, কলাবাগান ও নিউ মার্কেট থানা এবং ১৫, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ /মুক্তির সংবাদ বাংলাদেশ আওয়ামী লীগ ত্রিবার্ষিক সম্মেলন হয় ধানমন্ডি , কলাবাগান নিউমার্কেটে বরগুনায় শারদীয় দূর্গাপূজা ২০২২ উদযাপন উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত। মুক্তির সংবাদ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধারে বরগুনা ডিবি পুলিশের সাফল্য । মুক্তির সংবাদ বরগুনার তালতলীতে পুলিশ সুপারের থানা পরিদর্শন// মুক্তির সংবাদ ধর্ষণ মামলায় পুঠিয়ার মেয়র বরগুনায় গ্রেপ্তার // মুক্তির সংবাদ

নোয়াখালী চাটখিলে সাজা প্রাপ্ত পলাতক আসামি প্রতারক সোহেল ৬ বছর পর গ্রেফতার। মুক্তির সংবাদ

  • আপডেট সময় বুধবার, ১১ মে, ২০২২
  • ৬৭ এতক্ষন দেখবেন

মোঃ ইকবাল মোরশেদ স্টাফ রিপোর্টার।

নোয়াখালীর চাটখিলে সাজা প্রাপ্ত পলাতক আসামি প্রতারক মোঃ সোহেল ৬ বছর পরে গ্রেফতার হয়েছে। গতকাল সোমবার (০৯ মে) রাতে চাটখিল থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিত হয়ে তাকে চাটখিল পৌরসভার সুন্দরপুর এলাকায় নিজ বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত সোহেল চাটখিল পৌরসভার সুন্দরপুর এলাকার মৃতঃ নুরুল আমিনের (নুরুল আমিন পেট্রোল পাম্প) একমাত্র ছেলে।

থানা সূত্রে জানা যায়, সোহেল হাউজিং ব্যবসার নামে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে সে কাউকে কোন প্লট বা ফ্ল্যাট না দিয়ে ঐ টাকা আত্মসাৎ করে। তার এই প্রতারণার শিকার হন চাটখিল পৌরসভার সাবেক প্যানেল মেয়র আনোয়ার-ই- হাছিনা।
তিনি সোহেল কে ৪ লাখ ২০হাজার টাকা দেন প্লট কিনার জন্য। টাকা দেওয়ার পরে তিনি জানতে পারেন সোহেল বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করেছে। এতে তিনি সোহেল কে তার টাকা ফেরত দিতে চাপ দিলে সোহেল ৩ লাখ টাকার একটি চেক আনোয়ার-ই- হাছিনা কে প্রদান করেন।
পরবর্তীতে সোহেলের একাউন্টে ফান্ড সংকট থাকায় চেকটি ডিজঅনার হয়ে যায়। এতে প্রতারণার শিকার আনোয়ার-ই-হাছিনা নোয়াখালীর আদালতে মামলা দায়ের করেন।

আদালত ঐ মামলার রায় ২০১৬ সালের ১৩ জানুয়ারী ঘোষনা করে। আদালতের ঐ রায়ে আনোয়ার- ই-হাছিনা কে ৩ লাখ টাকা ফেরত দিতে এবং প্রতারণার দায়ে মোঃ সোহেল কে ১বছরের কারাদন্ডের আদেশ দেওয়া হয়।
মামলার আদেশের পর থেকে সোহেল দীর্ঘ দিন পলাতক ছিলো। এরই মধ্যে সোহেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় ও আদালতে আরো ৮টি মামলা দায়ের হয়। এসব মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ছিলো।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন জানান, সোমবার রাতে সোহেলের মোবাইল নাম্বার মামলার এক বাদী দেন। এরপর তাৎক্ষণিক পুলিশ ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে সোহেলের অবস্থান নিশ্চিত হয়।

পরে থানা পুলিশের দুটি টিম যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে এবং মঙ্গলবার (১০ মে) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর