1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০২ অপরাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ যুবলীগের সিনিয়ার প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল । বরগুনায় জেলা পরিষদ নির্বাচনে সদস্য ফরম সংগ্রহ করলেন এনামুল হোসাইন/ মুক্তির সংবাদ ধানমন্ডি , কলাবাগান , নিউমার্কেট থানা ও ১৫ , ১৬ , ১৭ , এবং ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে /মুক্তির সংবাদ ধানমন্ডি, কলাবাগান ও নিউ মার্কেট থানা এবং ১৫, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ /মুক্তির সংবাদ বাংলাদেশ আওয়ামী লীগ ত্রিবার্ষিক সম্মেলন হয় ধানমন্ডি , কলাবাগান নিউমার্কেটে বরগুনায় শারদীয় দূর্গাপূজা ২০২২ উদযাপন উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত। মুক্তির সংবাদ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধারে বরগুনা ডিবি পুলিশের সাফল্য । মুক্তির সংবাদ বরগুনার তালতলীতে পুলিশ সুপারের থানা পরিদর্শন// মুক্তির সংবাদ ধর্ষণ মামলায় পুঠিয়ার মেয়র বরগুনায় গ্রেপ্তার // মুক্তির সংবাদ

বরগুনায় প্রস্তুত ৬২৯ আশ্রয় কেন্দ্র” অশনি’র প্রভাব শুরু

  • আপডেট সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ১২৫ এতক্ষন দেখবেন

সোহরাব নিবার্হী সম্পাদক :
বঙ্গোপসাগরে অবস্থানরত প্রবল ঘূর্ণিঝড় ‘অশনি’র প্রভাবে বৈরী আবহাওয়া বিরাজ করছে বরগুনায়। সকাল থেকেই টানা চলছে গুঁড়ি গুঁড়ি ও মাঝারি ধরনের বৃষ্টিপাত। কোথাও বইছে হালকা ধমকা হাওয়া। অশনি’র প্রভাবে টানা বর্ষণে ফসলের ক্ষয়ক্ষতির আশঙ্কা করছেন কৃষকরা।
বরগুনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি ও ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) থেকে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, বঙ্গোপসাগরে অবস্থানরত ঘূর্ণিঝড় অশনি উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়ে বর্তমানে পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে।
এটি ( ৯ মে ২০২২ ) সোমবার সকাল ৬টায় চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ১ হাজার ৮৫ কিলোমিটার দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমে, কক্সবাজার সমুদ্রবন্দর থেকে ১ হাজার ২০ কিলোমিটার দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে ১ হাজার ২০ কিলোমিটার দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমে এবং পায়রা সমুদ্রবন্দর থেকে ৯৯৫ কিলোমিটার দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমে অবস্থান করছিল।
ঘূর্ণিঝড় টি আরও ঘনীভূত হয়ে উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হতে পারে। এ কারণে পায়রা সমুদ্রবন্দরকে ২ নম্বর সতর্ক-সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অফিস।
এ বিষয়ে বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, ঘূর্ণিঝড় মোকাবিলায় আমরা প্রাথমিক পর্যায়ে প্রস্তুতি নিয়েছি। সংকেত বাড়লে জরুরি সভা ডেকে ঘূর্ণিঝড় অশনি, মোকাবেলায় প্রয়োজনীয় ব্যবস্থা নেব। বরগুনা জেলায় মোট ৬২৯টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর