1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:০৬ অপরাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ যুবলীগের সিনিয়ার প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল । বরগুনায় জেলা পরিষদ নির্বাচনে সদস্য ফরম সংগ্রহ করলেন এনামুল হোসাইন/ মুক্তির সংবাদ ধানমন্ডি , কলাবাগান , নিউমার্কেট থানা ও ১৫ , ১৬ , ১৭ , এবং ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে /মুক্তির সংবাদ ধানমন্ডি, কলাবাগান ও নিউ মার্কেট থানা এবং ১৫, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ /মুক্তির সংবাদ বাংলাদেশ আওয়ামী লীগ ত্রিবার্ষিক সম্মেলন হয় ধানমন্ডি , কলাবাগান নিউমার্কেটে বরগুনায় শারদীয় দূর্গাপূজা ২০২২ উদযাপন উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত। মুক্তির সংবাদ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধারে বরগুনা ডিবি পুলিশের সাফল্য । মুক্তির সংবাদ বরগুনার তালতলীতে পুলিশ সুপারের থানা পরিদর্শন// মুক্তির সংবাদ ধর্ষণ মামলায় পুঠিয়ার মেয়র বরগুনায় গ্রেপ্তার // মুক্তির সংবাদ

বরগুনায় মামলার তদন্ত বিষয়ক বিশেষ প্রশিক্ষণ অনুষ্ঠিত-মুক্তির সংবাদ

  • আপডেট সময় শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১২৫ এতক্ষন দেখবেন

সোহরাব নির্বাহী সম্পাদক:
শনিবার ১৯ মার্চ ২০২২ খ্রি. বরগুনা জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক সভাপতিত্বে দিনব্যাপী মামলার তদন্ত বিষয়ক বিশেষ প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।
এতে বিজ্ঞ জেলা ও দায়রা জজ, বরগুনা এবং বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, বরগুনা মহোদয়সহ জেলার অন্যান্য বিজ্ঞ বিচারকগণ ও বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণ বরগুনা জেলা পুলিশের মামলা তদন্ত সংশ্লিষ্ট কার্যক্রমে সম্পৃক্ত অফিসারদের মামলার সুষ্ঠু তদন্ত কার্যক্রম পরিচালনায় করনীয় বিষয় সম্পর্কে  বিশেষ প্রশিক্ষন প্রদান করেন।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: তারেক ,অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর