1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৩২ অপরাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
“সন্ত্রাস ও মাদকমুক্ত, সমৃদ্ধ নিরাপদ বাংলাদেশ বিনির্মানে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভায় অনুষ্ঠিত// মুক্তির সংবাদ ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামের ট্রেইন দুর্ঘটনার অল্পের জন্য রক্ষা পেল। মুক্তির সংবাদ লাকসাম বাকই গ্রামে ৭৮ বোতল ফেনসিডিল ৬ কেজি গাজা সহ আলী কে গ্রেফতার। মুক্তির সংবাদ খুলনা হতে রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চোরাইকৃত বৈদ্যুতিক তার সহ চোরচক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৬। মুক্তির সংবাদ কুলাউড়ায় মাদক বিরোধী অভিযানে ভারতীয় VODKA মদসহ দুজন গ্রেফতার। মুক্তির সংবাদ যশোরে ১০ কোটি মূল্যের স্বর্ণের বারসহ পাচারকারী আটক // মুক্তির সংবাদ বিয়ের আগেরদিন হুসনা আক্তার(২৩) নামক এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যু। মুক্তির সংবাদ এই দেশের কৃষক শ্রমিকের টাকা দিয়ে আজকের বাংলাদেশ। মুক্তির সংবাদ কেএমপি’র গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২৫০ গ্রাম গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি মোটর সাইকেলসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ মুক্তির সংবাদ বরগুনায় পুলিশ সুপার কার্যালয় পরিদর্শন, ট্রাফিক অফিস এর শুভ উদ্ভোধন করেন- ডিআইজি এস এম আক্তারুজ্জামান // মুক্তির সংবাদ

আমতলী বাজারে ১২০ কেজি ওজনের শাপলাপাতা মাছ // মুক্তির সংবাদ

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬১ এতক্ষন দেখবেন


বরগুনা জেলা প্রতিনিধি:
বরগুনার আমতলীর মাছ বাজারে ১২০ কেজি ওজনের একটি শাপলাপাতা মাছ ৬০ হাজার টাকায় বিক্রি করা হয়েছে। মঙ্গলবার সকালে বরগুনার তালতলী উপজেলার ফকিরহাট এলাকার জেলে আনছার আলী মাছটি আমতলী বাজারে বিক্রির জন্য নিয়ে আসেন।
জানা গেছে, সোমবার রাতে পায়রা (বুড়িশ্বর) নদীর সাগর মোহনায় মাছ ধরার জন্য জাল পাতেন ফকিরহাটের ওই জেলে। আজ (মঙ্গলবার) সকালে জাল তুলতে গিয়ে দেখেন জালে বিশাল আকারের (১২০ কেজি ওজনের) একটি শাপলাপাতা মাছ। ওই মাছের সঙ্গে ছোট আরো একটি (৪০ কেজি ওজনের) মাছ ধরা পড়ে।
আনছার আলী মাছ দুটি নিয়ে আজ সকালে আমতলী মাছ বাজারের সুমন মৎস্য আড়ৎতে বিক্রির জন্য নিয়ে আসেন। মাছ দুটি কিনে নেন খুচরা বিক্রিতা হারুন গাজী। সে বড় মাছটি ভাগা দিয়ে ৫০০ টাকা কেজি দরে ৬০ হাজার টাকা এবং ছোট মাছটি সাড়ে ৩০০ টাকা কেজি দরে ১৪ হাজার টাকায় বিক্রি করেন।
সুমন মৎস্য আড়ৎতের মালিক আব্দুল বারেক জানায়, সচরাচার এত বড় সাইজের শাপলাপাতা মাছ আমাদের আড়ৎতে আসে না। তিনি আরো জানান, এ মাছে এককভাবে ক্রেতা না থাকায় খুচরা বিক্রেতারা কিনে তা ভাগা দিয়ে বিক্রি করে থাকেন।
আমতলী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা হালিমা সরদার জানান, শাপলাপাতা মাছ ধরা এবং বিক্রয় করা দন্ডনীয় অপরাধ। এমাছ ধরা থেকে বিরত রাখতে জেলেদের নিয়ে সচেতনতা মূলক সভা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর