1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
“সন্ত্রাস ও মাদকমুক্ত, সমৃদ্ধ নিরাপদ বাংলাদেশ বিনির্মানে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভায় অনুষ্ঠিত// মুক্তির সংবাদ ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামের ট্রেইন দুর্ঘটনার অল্পের জন্য রক্ষা পেল। মুক্তির সংবাদ লাকসাম বাকই গ্রামে ৭৮ বোতল ফেনসিডিল ৬ কেজি গাজা সহ আলী কে গ্রেফতার। মুক্তির সংবাদ খুলনা হতে রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চোরাইকৃত বৈদ্যুতিক তার সহ চোরচক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৬। মুক্তির সংবাদ কুলাউড়ায় মাদক বিরোধী অভিযানে ভারতীয় VODKA মদসহ দুজন গ্রেফতার। মুক্তির সংবাদ যশোরে ১০ কোটি মূল্যের স্বর্ণের বারসহ পাচারকারী আটক // মুক্তির সংবাদ বিয়ের আগেরদিন হুসনা আক্তার(২৩) নামক এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যু। মুক্তির সংবাদ এই দেশের কৃষক শ্রমিকের টাকা দিয়ে আজকের বাংলাদেশ। মুক্তির সংবাদ কেএমপি’র গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২৫০ গ্রাম গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি মোটর সাইকেলসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ মুক্তির সংবাদ বরগুনায় পুলিশ সুপার কার্যালয় পরিদর্শন, ট্রাফিক অফিস এর শুভ উদ্ভোধন করেন- ডিআইজি এস এম আক্তারুজ্জামান // মুক্তির সংবাদ

নাটোরের সিংড়ায় ৫ লক্ষ মানুষ বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে – প্রতিমন্ত্রী পলক। মুক্তির সংবাদ

  • আপডেট সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৬৩ এতক্ষন দেখবেন

বেল্লাল হোসেন বাবু,
ভ্রাম্যমাণ প্রতিনিধি :

রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের অনুভূতির পাশাপাশি সহানুভূতি না থাকলে ন্যায় ও সাম্যের শাসন প্রতিষ্ঠিত করা সম্ভব নয়। জনগণের কল্যাণে সচ্ছতা ও জবাবদিহির মাধ্যমে পৌঁছে দিয়েছি। ডায়াবেটিক হাসপাতাল, মসজিদ, মন্দির, স্কুল-কলেজ ব্যাপক উন্নয়ন করেছি।

বঙ্গবন্ধু দেশ স্বাধীনের পরে মাত্র ৩ বছর কয়েক মাস সময় পেয়েছিল। এই অল্প সময়েই তিনি দেশকে উন্নত করতে কাজ শুরু করেছিল। ৭১ এর পরাজিত সৈনিক ও ৭৫ এর ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে। জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করছে। রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের অনুভূতির পাশাপাশি সহানুভূতি না থাকলে ন্যায় ও সাম্যের শাসন প্রতিষ্ঠিত করা সম্ভব নয়। উচ্চ শিক্ষার জন্য আর নাটোর, বগুড়া, রাজশাহী যেতে হয়না। আওয়ামী লীগ সরকার সিংড়ায় ৩টি অনার্স কলেজ করে দিয়েছে। ৫০ কোটি টাকা ব্যয়ে শহর রক্ষা বাঁধ নির্মাণ হচ্ছে। ৩২৯টি পৌরসভার রোল মডেল সিংড়া পৌরসভা। গত ১৩ বছরে সরকারের সকল অবদান জনগণের কল্যাণে সচ্ছতা ও জবাবদিহির মাধ্যমে পৌঁছে দিয়েছি। ডায়াবেটিক হাসপাতাল, মসজিদ, মন্দির, স্কুল-কলেজ ব্যাপক উন্নয়ন করেছি।

তিনি আরও বলেন, কোনো ভাতা নিতে ঘুষ দিতে হয়না। বিদ্যুতের আলোয় আলোকিত সিংড়ার ৫ লক্ষ মানুষ। ঘরে বসে বিদেশি আইটি কোম্পানিতে কাজ করে অর্থ উপার্জন করছে যুবকরা। যার অবদান সজিব ওয়াজেদ জয়ের। ৩৩০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় হাইটেক পার্ক ও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নির্মাণ করা হবে। শীতের তীব্রতা থেকে জনগণকে রক্ষার জন্য কম্বল নিয়ে এসেছি। সিংড়া উপজেলায় ১৫ হাজার কম্বল বিতরণ করা হবে।

শুক্রবার (২৮শে জানুয়ারি) বেলা ১১টায় পৌরসভার জোড়মল্লিকা-নিংগইন দ্বিমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং, লিমিটেড এর আয়োজনে শীতের কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন তিনি ও অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আউয়াল, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, জোড়মল্লিকা-নিংগইন দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, সাবেক ছাত্রলীগ নেতা আনিছুর রহমান লিখন, ভিপি সজিব ইসলাম জুয়েল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর