1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০১ অপরাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ যুবলীগের সিনিয়ার প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল । বরগুনায় জেলা পরিষদ নির্বাচনে সদস্য ফরম সংগ্রহ করলেন এনামুল হোসাইন/ মুক্তির সংবাদ ধানমন্ডি , কলাবাগান , নিউমার্কেট থানা ও ১৫ , ১৬ , ১৭ , এবং ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে /মুক্তির সংবাদ ধানমন্ডি, কলাবাগান ও নিউ মার্কেট থানা এবং ১৫, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ /মুক্তির সংবাদ বাংলাদেশ আওয়ামী লীগ ত্রিবার্ষিক সম্মেলন হয় ধানমন্ডি , কলাবাগান নিউমার্কেটে বরগুনায় শারদীয় দূর্গাপূজা ২০২২ উদযাপন উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত। মুক্তির সংবাদ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধারে বরগুনা ডিবি পুলিশের সাফল্য । মুক্তির সংবাদ বরগুনার তালতলীতে পুলিশ সুপারের থানা পরিদর্শন// মুক্তির সংবাদ ধর্ষণ মামলায় পুঠিয়ার মেয়র বরগুনায় গ্রেপ্তার // মুক্তির সংবাদ

নোয়াখালী বেগমগঞ্জে র‍্যাবের হাতে ভুয়া চিকিৎসক গ্রেফতার। মুক্তির সংবাদ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ১১৬ এতক্ষন দেখবেন

মোঃ ইকবাল রিপোর্টার : স্টাফ রিপোর্টার।

নোয়াখালীর বেগমগঞ্জে মো. সাদ্দাম হোসেন (২৮) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে র‍্যাব। বুধবার (১৯ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর কাজী বাড়ি থেকে তাকে আটক করা হয়।
এ সময় তার কাছ থেকে একটি স্টেথোস্কোপি, ১০টি চশমা, একটি ভিশন কার্ড, ভুয়া পেসক্রিপশন, ভুয়া ভিজিটিং কার্ড, ভুয়া চিকিৎসা প্যাড ও দুটি সিমসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটক সাদ্দাম হোসেন সূবর্ণচর উপজেলার ৫নং চরজুবলি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরবগ্যা গ্রামের খলিল মিয়ার নতুন বাড়ির মো. খলিল উল্যার ছেলে।
তিনি বর্তমানে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর নাজিরপুর কাজী বাড়ির বাসিন্দা।

মো. সাদ্দাম হোসেন একাডেমিক সার্টিফিকেটধারী নিবন্ধিত ডাক্তার বা সার্জন না হয়েও নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে শিশু, মেডিসিন ও চক্ষু রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

র‍্যাব-১১ (সিপিসি-৩) অতিরিক্ত পুলিশ সুপার (কোম্পানি কমান্ডার) খন্দকার মো. শামীম হোসেন বুধবার রাতে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আটক মো. সাদ্দাম হোসেনের বিরুদ্ধে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৮(১)/২৯(২) তৎসহ পেনাল কোডের ৪১৯/৪৬৫ ধারায় বেগমগঞ্জ মডেল থানায় এজাহার দায়ের করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, আটক ভুয়া ডাক্তারকে দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর