1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. rahulmozumder374@gmail.com : Rahul Mozumder :
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
স্বেচ্ছাসেবকদের জনকেন্দ্রিক একীভূত ঘূর্ণিঝড় সতর্কীকরণ ব্যবস্থা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মুক্তির সংবাদ ঝিনাইদহে বাড়ছে তৃতীয় লিঙ্গের জনপ্রতিনিধি মোঃ ইনছান আলীঝিনাইদহ জেলা প্রতিনিধি দৈনিক মুক্তির সংবাদ আজ ঢাকা আগারগাঁওয়ে,নবাবগঞ্জ,দোহার ও কেরানীগঞ্জের উপজেলার উন্নয়নমূলক কর্মকান্ডের আলোচনায়, মন্ত্রী তাজুল ইসলাম// মুক্তির সংবাদ বরগুনা পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড অনুষ্ঠিত/ মুক্তির সংবাদ যশোর শার্শা অস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক// মুক্তির সংবাদ বরগুনার আমতলীতে তিন ব্যক্তি (কথিত চিকিৎসক) মোবাইল কোর্টে জরিমানা, মুচলেকা প্রদান। মুক্তির সংবাদ বাগেরহাট এনপিপির মতবিনিময় সভা। মুক্তির সংবাদ সাংবাদিক বেল্লাল হোসেন বাবু ’র শুভ জন্মদিন! মুক্তির সংবাদ এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং লেখাপড়া করতে হবে, মন্ত্রী তাজুল ইসলাম। মুক্তির সংবাদ

নোয়াখালীতে বিমানবন্দর নির্মাণে প্রধানমন্ত্রী আন্তরিক: পর্যটন প্রতিমন্ত্রী। মুক্তির সংবাদ

  • আপডেট সময় শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ২৬ এতক্ষন দেখবেন

মোঃ ইকবাল মোরশেদ : স্টাফ রিপোর্টার।

নোয়াখালীতে বিমানবন্দর করার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী।
তিনি বলেন, আমাদের মন্ত্রণালয় থেকে এর আগেও বিমান বন্দরের স্থানটি পরিদর্শন করা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা আবারও পরিদর্শনে এসেছি। বিমানখাতে ইতোমধ্যে বড় ধরনের একটি বিপ্লব হয়েছে। রানওয়েসহ পুরো এলাকাটি আমরা ঘুরে দেখেছি। আমরা নোয়াখালীবাসীর প্রত্যাশা পূরণের চেষ্টা করছি, সে লক্ষ্যে কাজ চলছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চর শুল্লুকিয়া গ্রামে বিমানবন্দরের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, ‘নোয়াখালীতে বিমানবন্দর নিয়ে সবার মধ্যে একটা কৌতূহল কাজ করছে। সরকারেরও এনিয়ে পরিকল্পনা রয়েছে। আমাদের মন্ত্রণালয় থেকে এর আগেও নোয়াখালী বিমানবন্দরের জন্য প্রস্তাবিত স্থানটি পরিদর্শন করা হয়েছে। আজও আমরা রানওয়েসহ পুরো এলাকাটি ঘুরে দেখেছি। এখানে বিমানবন্দর হলে আর্থ-সামাজিক অনেক উপকারে আসবে।

এ সময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোজাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী (অতিরিক্ত সচিব) জাবেদ আহমেদ, নোয়াখালী-৬ (হাতিয়ার) সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম এবং প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর