1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
কিছু দুশ্চরিত্র লোক মিথ্যা অভিযোগ দিয়ে আমার সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করছেন। পদ্মা সেতু” উন্মোচনে বেনাপোল পোর্টথানার আনন্দ // মুক্তির সংবাদ বামনায় মেডিকেল পড়ুয়া শিক্ষার্থীকে কুপিয়ে জখম বেনাপোলে ১০টি সোনার বারসহ বিজিবি হাতে স্বর্ণ পাচারকারী আটক //মুক্তির সংবাদ বরগুনার বামনায় ধার দেওয়ার টাকা চাওয়ায় মামলায় দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। নবীগঞ্জের ইনাতগঞ্জে থানা বাস্তবায়ন কমিটি গঠন’কে কেন্দ্র করে ফুসেঁ উঠেছে দু’ ইউনিয়নবাসী বিশাল প্রতিবাদ সমাবেশ//মুক্তির সংবাদ বেনাপোলে আমদানি পণ্যবাহী ভারতীয় ট্রাক থেকে মাদক সহ অবৈধ পণ্য উদ্ধার/মুক্তির সংবাদ যশোর ডিবির বিশেষ অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক। মুক্তির সংবাদ বেনাপোলে টাকা উদ্ধার সহ পাসপোর্ট যাত্রীর সোনার চেইন ছিনতাইকারী আটক//মুক্তির সংবাদ শার্শার নাভারনে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, ছুরিকাঘাতে যুবক আহত, বোমা বিস্ফোরণ””মুক্তির সংবাদ

নড়াইলের কালিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে নড়াগাতি থানার নবাগত অফিসার ইনচার্জ সুকান্ত সাহার মতবিনিময়// মুক্তির সংবাদ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ১১৫ এতক্ষন দেখবেন

নড়াইল প্রতিনিধিঃমোঃ তরিকুল ইসলাম।

নড়াইলের নড়াগাতি থানার নবাগত অফিসার ইনচার্জ জনাব সুকান্ত সাহার সাথে মতবিনিময় করেছেন কালিয়া প্রেসক্লাব এর সদস্যরা।

বৃহস্পতিবার(১৩জানুয়ারি)বিকাল ৪টায় নড়াগাতি থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কালিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের কালিয়া প্রতিনিধি মশিউল হক মিঠু, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মোঃ শাহীদুল ইসলাম শাহী সহ কালিয়া প্রেসক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ।
উল্লেখ্য, নড়াগাতি থানার নবাগত ওসি সুকান্ত সাহা গত ০৯ জানুয়ারি ২০২২ রোববার আনুষ্ঠানিকভাবে তিনি থানার চার্জ বুঝে নেন।
এর আগে আনুষ্ঠানিকভাবে বিদায়ী ওসি রোকসানা খাতুন ও নবাগত ওসি সুকান্ত সাহা কে সংবর্ধনা প্রদান করেন নড়াগাতি থানার অফিসার ও ফোর্সবৃন্দ।

ওসি সুকান্ত সাহা ২০০৭ সালে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৭ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভ করেন। তিনি নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন সুনামের সাথে। এর আগে তিনি নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হিসেবে অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করে সুখ্যাতি অর্জন করেছেন।
বাংলাদেশ পুলিশের বর্তমান আইজিপি ড. বেনজীর আহমেদ পিপিএম-বার দেওয়া পাঁচটি মূলনীতিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন নড়াগাতি থানার নব যোগদানকৃত থানার অফিসার ইনচার্জ জনাব সুকান্ত সাহা। তিনি বলেন যে, আমি ওসি ডিবি, নড়াইল থেকে নড়াগাতি থানা এসে যোগদান করেছি। আমি খোঁজখবর নিয়েছি এখানকার মানুষ সহজ সরল এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমাদের বর্তমান আইজিপি মহোদয় বাংলাদেশ পুলিশ কে জনগণের প্রথম ভরসাস্থল হিসেবে গড়ে তোলার প্রত্যয় কাজ করেছেন। আমি সেই প্রত্যয়ের অংশিদার হতে নড়াগাতি থানা এলাকায় কাজ করতে চাই। এরমধ্যে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক নির্মূল, অমানবিক ও অপেশাদার আচরণ বন্ধ করা ও পুলিশের সার্বিক কল্যাণ এই পাঁচটি বিষয়ে যথাযথ ভাবে প্রতিপালনের জন্য যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাব।
একা কোন কিছু করা সম্ভব না সবাইকে নিয়ে করতে হবে। তাই তিনি তার দায়িত্ব পালনে নড়াগাতি থানা পুলিশের সব সদস্য সাংবাদিক ও স্থানীয় জনপ্রতিনিধি এবং জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
এ বিষয়ে তিনি আরো বলেন যে খুলনা রেঞ্জের সম্মানিত মাননীয় রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম(বার) এর দিক নির্দেশনায় ও নড়াইল জেলার সম্মানিত পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) সার্বিক তত্ত্বাবধানে নড়াগাতি থানা পুলিশ সরকার ঘোষিত মাদকের বিরুদ্ধে “জিরো টলারেন্স” নীতি অনুসরণে মাদকবিরোধী সাড়াশি অভিযান জোরদার, ডাকাতি-অপহরণ, খুন-গুম বাল্যবিবাহ ইভটিজিং জঙ্গিবাদ দমন সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির সুরক্ষা পরিকল্পিত ও পেশাদারিত্বের সবাইকে নিয়ে একসাথে কাজ করে যাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর