1. admin@dailymuktirshongbadbd.com : Dailymuktirshongbadofficial :
  2. mridapress@gmail.com : mridapress@gmail.com :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
নোটিশঃ
আপনার সংবাদ প্রচারে বিজ্ঞাপন দিন
শিরোনামঃ
কিছু দুশ্চরিত্র লোক মিথ্যা অভিযোগ দিয়ে আমার সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করছেন। পদ্মা সেতু” উন্মোচনে বেনাপোল পোর্টথানার আনন্দ // মুক্তির সংবাদ বামনায় মেডিকেল পড়ুয়া শিক্ষার্থীকে কুপিয়ে জখম বেনাপোলে ১০টি সোনার বারসহ বিজিবি হাতে স্বর্ণ পাচারকারী আটক //মুক্তির সংবাদ বরগুনার বামনায় ধার দেওয়ার টাকা চাওয়ায় মামলায় দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। নবীগঞ্জের ইনাতগঞ্জে থানা বাস্তবায়ন কমিটি গঠন’কে কেন্দ্র করে ফুসেঁ উঠেছে দু’ ইউনিয়নবাসী বিশাল প্রতিবাদ সমাবেশ//মুক্তির সংবাদ বেনাপোলে আমদানি পণ্যবাহী ভারতীয় ট্রাক থেকে মাদক সহ অবৈধ পণ্য উদ্ধার/মুক্তির সংবাদ যশোর ডিবির বিশেষ অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক। মুক্তির সংবাদ বেনাপোলে টাকা উদ্ধার সহ পাসপোর্ট যাত্রীর সোনার চেইন ছিনতাইকারী আটক//মুক্তির সংবাদ শার্শার নাভারনে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, ছুরিকাঘাতে যুবক আহত, বোমা বিস্ফোরণ””মুক্তির সংবাদ

নড়াইলের কালিয়ায় স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন মেহেদী পরিষদ ৩ ও ঐক্যের ২ জন জয়ী/ মুক্তির সংবাদ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৭৩ এতক্ষন দেখবেন

জেলা প্রতিনিধিঃমোঃতরিকুল ইসলাম, নড়াইল।

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী আদর্শ সম্মিলনী ইউনিয়ন বিদ্যাপীঠে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।১২ জানুয়ারী ( বুধবার) সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পযন্ত আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারিতে এ ভোটগ্রহণ নির্বিঘ্নে অনুষ্ঠিত হয়। নড়াগাতি থানার নবাগত অফিসার ইনচার্জ সুকান্ত সাহা নির্বাচন পর্যবেক্ষণ করেন। এ নির্বাচনে ৬৫১জন ভোটারের বিপরীতে শেখ মেহেদী হাসান প্যানেলের ৪ জন, ঐক্যের প্যানেলের ৪ জন ও স্বতন্ত্র প্রার্থী ৩ জনসহ মোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।এছাড়া শেখ মেহেদী হাসান প্যানেলের মহিলা অভিভাবক সদস্য হিসাবে রেশমা বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচন শেষে প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের একাডেমিক সুপারভাইজার এম এম শারাফাত হোসেন নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা, কর্মচারী, আইনশৃঙ্খলা বাহিনীসহ সকলকে একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন উপহার দেওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেন ও নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ নির্বাচনে মেহেদি হাসান পরিষদের ৪ নং ব্যালট ধারী মোঃকামরুজ্জামান ১৭৩ ভোট ও ৫নং ব্যালটধারী তোতা শিকদার ১৭১ ভোট পেয়ে প্রথম ও দ্বিতীয় হয়েছেন এবং ঐক্যের ১১ নং ব্যালটধারী হাসিকুল ফকির ১৬২ ভোট ও ১ নং ব্যালটধারী মোঃ আলমগীর খান ১৬১ ভোট পেয়ে ৩য় ও ৪র্থ হয়েছেন।
প্রকাশ থাকে যে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচনে মহিলা অভিভাবক সদস্যসহ নির্বাচিত ৫ জন ও ৩ জন শিক্ষাক কমিটির সদস্যদের সংখ্যা গরিস্ঠের সমর্থনে সভাপতি নির্বাচিত হবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটেগরির আরও খবর