1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:০১ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

স্বাস্থ্যবিধি মেনেই চলছে সাদিক মাস্টার একাডেমি এন্ড হাইস্কুল। দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮ বার পোস্টটি পড়া হয়েছে

 

জাকিরুল ইসলাম গাজীপুর প্রতিনিধিঃ রোববার (১২ সেপ্টেম্বর) থেকে খুলে দেওয়া হয় প্রাথমিক, মাধ্যমিক সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান। তার’ই ধারাবাহিকতায় খুলে দেওয়া হয়েছে সাদিক মাস্টার একাডেমি এন্ড হাইস্কুল শ্রীপুর উপজেলার বিভিন্ন বিদ্যালয় ঘুরে দেখা গেছে, সব ছাত্রছাত্রী, শিক্ষক-কর্মচারী এবং অভিভাবকরা মুখে মাস্ক পরে বিদ্যালয়ে প্রবেশ করেছে। কেওয়া পূর্ব খন্ড এলাকায় সাদিক মাস্টার একাডেমি এন্ড হাইস্কুল এ গিয়ে দেখা যায় শিক্ষার্থীরা স্কুলে প্রবেশের সঙ্গে সঙ্গেই থার্মোমিটার দিয়ে তাপমাত্রা চেক করে শ্রেণি কক্ষে প্রবেশ নিশ্চিত করছে শিক্ষকরা। স্কুলের ভেতরে রয়েছে হাত ধোয়ার জন্য বিশেষ ব্যবস্থা।

 

দীর্ঘদিন পর নিজেদের প্রিয় শিক্ষাপ্রতিষ্ঠানে এসে আনন্দে আত্মহারা শিক্ষার্থীরা। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে ক্লাস করার ব্যাপারেও তারা সচেতন রয়েছে বলে জানায়।

সাদিক মাস্টার একাডেমি এন্ড হাইস্কুল এর এসএসসি পরীক্ষার্থী জাকিরুল ইসলাম জানায়, দীর্ঘদিন স্কুলে ক্লাস করতে না পারায় লেখা পড়ার অনেক ক্ষতি হয়েছে। তবে নতুন উদ্যোমে ১৭ মাস পর ক্লাস করতে পেরে অনেক খুশি বলে জানান এই শিক্ষার্থী। শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান শিক্ষকরা। বাসায় কেউ অসুস্থ থাকলে শিক্ষাপ্রতিষ্ঠানকে জানিয়ে যেন বাচ্চাকে স্কুলে না পাঠায় সে ব্যাপারে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন তারা।

 

সাদিক মাস্টার একাডেমি এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক জনাব রাইসুল ইসলাম শুভ জানান, স্কুলের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষার ব্যাপারে সব প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। কোনো শিক্ষার্থী যদি অসুস্থবোধ করে তাহলে দ্রুত শিক্ষকদের অবহিত করার জন্য শিক্ষার্থীদের নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর