1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৪ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মসিক ৩৩ নং ওয়ার্ড এ বাড়তি হোল্ডিং ট্যাক্স আসায় কাউন্সিল এর সাথে মত বিনিময় সভা- দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৬২ বার পোস্টটি পড়া হয়েছে

 

আবুল হাসনাত রাতুল, বিভাগীয় প্রতিনিধিঃ

“শম্ভুগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির” আয়োজনে আজ ১২ই সেপ্টেম্বর রোজ রবিবার মসিক ৩৩ নং ওয়ার্ড শম্ভুগঞ্জ মোড়ে এক বর্ধিত সভার আয়োজন করা হয়।

 

উক্ত সভা মসিক ৩৩নং ওয়ার্ড এ বাড়তি হোল্ডিং ট্যাক্স আসায় এই ওয়ার্ড এর কাউন্সিল এর সাথে এক মতবিনিময় সভা আয়োজন হয় ।

 

উক্ত সভায় এ ওয়ার্ড এর কাউন্সিল মোঃ শাহজাহান মুনির, সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ মীর, বাজার ব্যাবসায়ীর সভাপতি, সাধারণ সম্পাদক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকার সচেতন নাগরিক উপস্থিত ছিলেন।

 

এ সময় বক্তারা ওয়ার্ড এর উন্নয়ন, সমস্যাসহ বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন। তারা বলেন আমরা নতুন সিটিতে পড়েছি। এখানে প্রায় নিম্ন শ্রেণীর লোকজন বসবাস করেন। এখানে যদি হুট করে সিটির হোল্ডিং ট্যাক্স অতিরিক্ত চাপিয়ে দেয় তা দেওয়া অনেকের পক্ষে দেওয়া সম্ভব না। উন্নয়ন হলে সুযোগ সুবিধা পুরো পেলে তা কিছুটা মেনে নেওয়া যায়। উন্নয়ন তেমন নেই। তাই মানুষের আয়ের উপর বর্ধিত রেখে সিটির হোল্ডিং ট্যাক্স নির্ধারণ করলে ওয়ার্ড এর লোকজন কিছুটা উপকার হতো।

 

এক পর্যায়ে কাউন্সিল বলেন আমরা বিষয়টি দেখছি। মেয়ের সাহেবের সাথে কথা বলে আমরা একটা সুরাহা করছি। তিনি আরও বলেন এই ওয়ার্ড এ বেশ কিছু কাজ হয়েছে। সামনে নভেম্বর থেকে আরও বেশ কিছু উন্নয়ন মূলক কাজ শুরু হবে। ইতি মধ্যে অনেক কাজের টেন্ডার হয়ে গেছে। অনেকটি পক্রিয়াধিন। তিনি বলেন করোনারসহ বিভিন্ন সমস্যাজনিত কারণে বেশ অনেকদিন কাজ বন্ধ ছিল। তাই উন্নয়ন তেমন হয়নি। আমি আশা দিচ্ছি অতিদ্রুত উন্নয়ন এর পুরোপুরি ছুয়া ও এলাকার পরিবর্তন এসে যাবে।

 

অবশেষে তিনি সকলের সুস্থ ও দীর্ঘায়ু কামনা করে ওয়ার্ড এর উন্নয়ন অব্যাহত থাকবে বলে আশাস দেন।

 

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর