1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:০২ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

র‌্যাবের মোবাইল কোর্ট সপ্তাহ উপলক্ষে আমতলীর ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে অর্ধলক্ষাধিক টাকার উপড়ে জরিমাণা। দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব নির্বাহী সম্পাদক:

র‌্যাবের বিশেষ মোবাইল কোর্ট সপ্তাহ উপলক্ষে র‌্যাব-৮ সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) ও জেলা প্রশাসন বরগুনার যৌথ উদ্যোগে বরগুনার আমতলী পৌরশহরে হোটেল এবং বেকারীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও পরিবেশণ করার অপরাধে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭০ হাজার টাকা জরিমাণা আদায় করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, বিশেষ মোবাইল কোর্ট সপ্তাহ ২০২১ উপলক্ষে আজ (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টা থেকে ১.৩০ পর্যন্ত আমতলী পৌর শহরের বিভিন্ন স্থানে র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প কর্তৃক ভেজাল খাদ্যদ্রব্য প্রস্তুত ও পরিবেশণ করার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এতে পৌরশহরের ৭টি বেকারী ও খাবার হোটেল মালিককে ৭০ হাজার টাকা জরিমাণা আদায় করা হয়। এদের মধ্যে ব্যবসায়ী মোঃ মোজাম্মেল হককে ২০ হাজার, মোঃ মোফাজ্জেল হোসেনকে ১০ হাজার, মোঃ মাসুদ তালুকদারকে ৫ হাজার, মোঃ আল আমিনকে ৫০০, গৌতম কুমার ঘোষকে ৫ হাজার, মোঃ জুয়েল হোসেনকে ১৫ হাজার এবং মোঃ মনির হোসেনকে ১৫ হাজার টাকা করে জরিমাণা আদায় করা হয়।

বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ আবু বকর সিদ্দিকী ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩/৪৫/৫২/৫৩ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন। এসময় তার সাথে র‌্যাব-৮ সদস্য ও স্থাণীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর