1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনা জেলার শ্রেষ্ঠ (ওসি) কেএম তারিকুল ইসলাম – দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৩ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব নির্বাহী সম্পাদক :

বরগুনা জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনীত হয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম তারিকুল ইসলাম। জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক বরগুনা সদর থানার ইনচার্জ কেএম তারিকুল ইসলামকে বরগুনা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ঘোষণা করেন। একই সময় শ্রেষ্ঠ ওসি হিসেবে তাকে ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।

পুলিশ সুপার কার্য‍্যলয়ের সম্মেলন কক্ষে, পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক এর সভাপতিত্ত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার সদর থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলামকে জেলার শ্রেষ্ঠ ওসি ঘোষণা করেন।

থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আগস্ট/২০২১ এর মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বরগুনা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাঁকে নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্ব ক্রেষ্ট ও শেষ্ঠত্ব সনদ পুরস্কার প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও আপরাধ তারেক, অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল, সহ জেলা পুলিশের অন‍্যান‍্য কর্মকর্তাবৃন্দ।

এই বিষয়ে বরগুনা সদর থানা ইনচার্জ কেএম তারিকুল ইসলামের কাছে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমার এই পুরস্কার পাওয়ার পেছনে যার সবচেয়ে বেশি অবদান তিনি হচ্ছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক । তাঁর দিকনির্দশনায় এবং বরগুনার সুশিল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় আজকের এই প্রাপ্তি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর