1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

র‍্যাবের হাতে কিশোর গ্যাংয়ের মদদদাতা অস্ত্র ও চাঁদার টাকাসহ গ্রেফতার- দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৪৫ বার পোস্টটি পড়া হয়েছে

 

বরগুনা প্রতিনিধি:

বরগুনার আমতলীতে চাঁদাবাজির অভিযোগে নাঈম ইসলাম (২৪) নামে এক কিশোর গ্যাংয়ের মদদদাতাকে দেশীয় অস্ত্র (ছোরা) ও চাঁদার টাকাসহ আটক করে পুলিশে হস্তান্তর করেছে র‌্যাব-৮ সদস্যরা। আজ (মঙ্গলবার) দুপুরের পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প সূত্রে জানা গেছে, উপজেলার খেকুয়ানি বাজার সংলগ্ন মুন্সী জিকঝাক নামক একটি ইট ভাটার মালিক বদিউল আলম বাদল মুন্সীর নিকট আমতলী পৌরসভার মহিলা কলেজ রোডের বাসিন্ধা মনিরুল ইসলামের পুত্র কিশোর গ্যাংয়ের মদদদাতা মোঃ নাইম ইসলাম (২৪) বিভিন্ন সময় চাঁদা দাবি করে আসছিল। বিষয়টি তিনি লিখিতভাবে র‌্যাব সদস্যদের অবহিত করেন।

গতকাল সোমবার (৩০ আগস্ট) ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে পুনঃরায় ভূক্তভোগী বদিউল আলম বাদল মুন্সীর ব্যবহৃত মুঠোফোন কল দেয় কিশোর গ্যাংয়ের মদদদাতা মোঃ নাইম ইসলাম। ভূক্তভোগী ভাটা মালিক কৌশল করে অভিযুক্ত চাঁদাবাজ নাঈম ইসলামকে সন্ধ্যার পরে উপজেলা পরিষদ গেটে তার সাথে দেখা করে চাঁদার টাকা নিতে আসতে বলে বিষয়টি র‌্যার সদস্যদের অবহিত করেন।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম (এস) পিসিজিএমএস, বিএন এর নেতৃত্বে ওই দিন রাত সাড়ে ৮টার দিকে উপজেলা পরিষদের সামনের ব্রাঞ্চ সড়ক থেকে চাঁদাবাজ নাইম ইসলামকে আটক করে। এসময় তার কাছ থেকে চাঁদার ২০ হাজার টাকা ও ১টি দেশীয় অস্ত্রসহ (ছোরা) উদ্ধার করে জিজ্ঞাষাবাদের জন্য পটুয়াখালী ক্যাম্পে নিয়ে যায়। জিজ্ঞাষাবাদ শেষে ওই রাতেই আটক নাইম ইসলামকে আমতলী থানায় হস্তান্তর করে। পরে র‌্যাবের সহায়তায় ভূক্তভোগী ভাটা মালিক বদিউল আলম বাদল মুন্সী বাদী হয়ে চাঁদাবাজ নাইম ইসলামের নামে আমতলী থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।

আজ (মঙ্গলবার) পুলিশ তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরের পরে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম (এস) বলেন, চাঁদাবাজির অভিযোগের ভিত্তিতে কিশোর গ্যাংয়ের মদদদাতা নাঈম ইসলামকে দেশীয় অস্ত্র (ধারালো ছুরি) ও নগদ ২০ হাজার টাকাসহ আটক করে পুলিশে হস্তান্তর করেছি। তিনি আরো বলেন, কিশোর গাংয়ের মদদদাতা নাইম ইসলামের বিরুদ্ধে মারামারি ও চাঁদাবাজি করার মতো একাধিক ঘটনা বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। এ ঘটনার সাথে সংশ্লিষ্ট অন্যান্য সহযোগীদের গ্রেফতারে র‌্যাব-৮ সচেষ্ট আছে।

আমতলী থানার পরিদর্শক (তদন্ত) রনজিত কুমার সরকার মুঠোফোনে বলেন, চাঁদাবাজ নাঈমকে র‌্যাব- ৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে আমতলী থানায় চাঁদা ও অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটক নাইমকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর