1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনায় স্ত্রীকে উত্তাক্ত করার প্রতিবাদে হামলার স্বীকার সাংবাদিক মাসুম// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২০৩ বার পোস্টটি পড়া হয়েছে

 

বরগুনা সংবাদদাতা:

বরগুনায় স্ত্রীকে উওাক্ত করার প্রতিবাদে সাংবাদিক মাসুম বিল্লাহকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার গুলিশাখালী এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায় স্ত্রী শারমিন জাহান রাজমিনকে বিয়ে করতে না পেরে দীর্ঘদিনের ক্ষোভে বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের মাওলানা শাহ আলম সিদ্দিকি তার ছেলে মাসুম বিল্লাহকে ধারালো দাও দিয়ে কুপিয়ে মারাত্নক জখম করে গুলিশাখালী ৮নং ওয়ার্ডের মাহবুবুল আলম পনুর ছেলে শহিদুল ইসলাম সেলিম।

আহত মাসুম বিল্লাহ’র স্ত্রী শারমিন জাহান রাজমিন জানান, দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয় একই এলাকার মাহবুবুল আলম পনুর ছেলে শহিদুল ইসলাম সেলিম।

এরপর সাংবাদিক মাসুমের সাথে তার বিয়ে হলে তাকে বিয়ে করতে না পেরে মঙ্গলবার ভোর রাতে মাসুম ফজরের নামাজ পড়ার জন্য শ্বশুরবাড়ির পুকুরে ওজু করতে গেলে বখাটে শহিদুল ইসলাম সেলিম ও তার সাথে থাকা কয়েকজন অজ্ঞাতনামা লোক হামলা চালায়। এসময় মাসুম এর মাথায় কয়েকটি কোপ দিয়ে পালিয়ে যায়। মাসুমের চিৎকারে তারা ছুটে এসে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করায়। এ বিষয়ে সদর থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এব‍্যাপারে বরগুনা সদর থানার (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি থানায় কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর