1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

জাতীয় শোক দিবস উপলক্ষে আমতলীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত – দৈনিক মুক্তি সংবাদ

  • খবর পাবলিসের সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৪৬ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব নির্বাহী সম্পাদক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বরগুনার আমতলীতে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৩০) আগস্ট সকাল ১১ টায় দি- মেডিনোভা ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে “প্রাণের বাঁধণ” এসএসসি ৯২ ও এইচএসসি ৯৪ ব্যাচের বন্ধুদের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন বরগুনা জেলা প্রশাসক জনাব মোঃ হাবিবুর রহমান।

 

“প্রাণের বাঁধণ” এসএসসি ৯২ ও এইচএসসি ৯৪ ব্যাচের বন্ধু ও ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের কন্ট্রোলরুমের মেডিকেল অফিসার ডাঃ ইসমত আরা কলির সভাপতিত্বে ও অপর বন্ধু প্রভাষক জাকির হোসেন ও হায়াতুজ্জামান মিরাজের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা সিভিল সার্জন ডাঃ মারিয়া হাসান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওসার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. এমএ কাদের মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবদুল মুনয়েম সাদ, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, আখতারুজ্জামান খান বাদল, রফিকুল ইসলাম রিপন, আসাদুজ্জামান মিন্টু মল্লিক, অ্যাড. এইচএম মনিরুল ইসলাম মনি, দি- মেডিনোভা ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম তালুকদার।

 

উপস্থিত ছিলেন গুলিশাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মিয়া, পৌরসভার প্যানেল মেয়র মোঃ হাবিবুর রহমান মীর, জেলা পরিষদ সদস্য শাহিনুর তালুকদার, চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আহুরুজ্জামান খান আলমাছ খান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি খান মতিয়ার রহমান, সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক এম. সাঈদ খোকন, “প্রাণের বাঁধণ” এসএসসি ৯২ ও এইচএসসি ৯৪ ব্যাচের বন্ধু ও ঢাকা আইনজীবি সমিতির সাবেক লাইব্রেরী বিষয়ক সম্পাদক অ্যাড. এম. মনিরুজ্জামান মনির, তারিকুল ইসলাম টারজানসহ ওই ব্যাচের অর্ধ শতাধিক বন্ধুরা।

 

ফ্রি মেডিকেল ক্যাম্পে দিনব্যাপী চিকিৎসা প্রদান করেন পটুয়াখালী সরকারী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ও শিশু বিশেষজ্ঞ ডাঃ মোঃ মাযহারুল ইসলাম, বরিশাল হেমায়েত উদ্দিন ডায়বেটিস হাসপাতালের মেডিকেল অফিসার ও মেডিসিনে অভিজ্ঞ ডাঃ আবু জাফর, বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ও অর্থোপেটিক বিশেষজ্ঞ ডাঃ রিয়াজ মৃধা, বরিশাল ইস্পাহানী চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ও চক্ষু বিশেষজ্ঞ ডাঃ শারমিন আহম্মেদ, ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের কন্ট্রোলরুমের মেডিকেল অফিসার ও গাইনি বিশেষজ্ঞ ডাঃ ইসমত আরা কলি এবং অপর গাইনি বিশেষজ্ঞ ডাঃ ডলি বিনতে হক।

 

স্বাস্থ্যবিধি মেনে ফ্রি মেডিকেল ক্যাম্পে গাইনি, মেডিসিন, অর্থোপেটিক, শিশু, চক্ষু ও ডায়েবেটিশসহ বিভিন্ন বিষয়ে প্রায় ৫০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর