1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:২০ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন // দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৩০ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

 

 

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

 

১৫ আগস্ট বাঙ্গালীর শোকের দিন। জাতির ইতিহাসের কলঙ্কময় একটি দিন। ১৯৭৫ সালের এদিন কাক ডাকা ভোর রাতে একদল বিপথগামী সেনার হাতে নিহত হয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

 

ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেই ক্ষান্ত হয়নি, তার শিশু পুত্র শেখ রাসেলসহ অন্য দুই ছেলে, স্ত্রী, ছোট ভাইসহ মোট ১৮ জব্ন স্বজনদেরও হত্যা করে। সেই সময় বঙ্গবন্ধুর অন্য দুই সন্তান বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা জার্মানিতে থাকায় প্রাণে বেঁচে যান।

 

দেশজুড়ে যথাযোগ্য মর্যদায় পালিত হচ্ছে জাতীয় শোক দিবস। এরই ধারাবাহিকতায় মাননীয় সংসদ সদস্য ৮৫ যশোর-১ শেখ আফিল উদ্দিনের দিক নির্দেশনায় ২৭ আগস্ট ২০২১ ইং শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ বেনাপোল পৌর শাখার উদ্যোগে দোয়া মাহফিল, আলোচনা সভা ও অসহায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করা হয়।

 

দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, কালো পতাকা উত্তোলন, নেতাকর্মীদের সবার মাঝে কালোব্যাজ ধারণ, অতপর বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়।সর্বশেষ গরীব, অসহায় এবং দলীয় নেতাকর্মীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামীসেচ্ছাসেবক লীগ বেনাপোল পৌর শাখার সভাপতি মোঃ জুলফিকার আলী মন্টু ও সঞ্চালনায় ছিলেন বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন।

 

 

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সভাপতি, শার্শা উপজেলা আওয়ামীলীগ ও শার্শা উপজেলা চেয়ারম্যান এবং প্রধান বক্তা হিসাবে উপস্হিত ছিলেন, মোঃ আসাদুজ্জামান মিঠু, সভাপতি, যশোর জেলা সেচ্ছাসেবকলীগ ও সদস্য, যশোর জেলা আওয়ামীলীগ।

 

 

বিশেষ অতিথি হিসাবে উপস্হিথ ছিলেন,অধ্যক্ষ ইব্রাহীম খলিল, যুগ্ন সাধারণ সম্পাদক, শার্শা উপজেলা আওয়ামীলীগ, মোঃ এনামুল হক মুকুল, ভারপ্রাপ্ত সভাপতি, বেনাপোল পৌর আওয়ামীলীগ, মোঃ নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক, বেনাপোল পৌর আওয়ামীলীগ, মোঃ অহিদুজ্জামান অহিদ, সভাপতি, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগ, মোঃ সোহরার হোসেন, সাধারণ সম্পাদক, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগ, মোঃ বজলুর রহমান, চেয়ারম্যান- ৪নং বেনাপোল ইউনিয়ান পরিষদ, আব্দুর রহিম সরদার, সভাপতি, শার্শা উপজেলা যুবলীগ।

 

 

সম্মাণিত অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, অধ্যক্ষ নুরে আলম সিদ্দীকি মিলন, সাধারণ সম্পাদক, যশোর জেলা সেচ্ছাসেবকলীগ। প্রভাষক মিকাইল হোসেন, সহ সভাপতি যশোর জেলা সেচ্ছাসেবকলীগ।

এছারাও উক্ত অনুষ্ঠানে শার্শা ও বেনাপোলের আওয়ামীলীগেরর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।

 

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর