1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনার বেতাগীতে মালিকানা দখলকৃত দোকান ঘরে” প্রতিপক্ষের দখল নেয়ার অভিযোগ || দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৪৪ বার পোস্টটি পড়া হয়েছে

 

বরগুনা সংবাদ দাতা:

বরগুনার বেতাগীতে ১০ বছর যাবত মালিকানা ভোগদখলীয় জমিতে জোরপূর্বক দখল করতে গিয়ে দোকান ঘরের মালামাল লুট করার অভিযোগ উঠেছে।

সোমবার বেতাগী উপজেলার বুড়া মজুমদার ইউনিয়নের কাউনিয়া বাজারে এ ঘটনা ঘটে। দোকান মালিক ও ভাড়াটিয়া ব্যবসায়ীরা জানান, প্রকাশ্য দিবালোকে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে অনধিকার প্রবেশ করিয়া চারটি দোকান ঘরের মালামাল লুট করে মনি বেগম গংরা। এতে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান জমির মালিক কিসলু আকন। এ ঘটনায় বেতাগী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং দখলকৃত দোকানঘর পুলিশ তালাবদ্ধ করে উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় হাজির হওয়ার নির্দেশ দেন পুলিশ । তবে জোরপূর্বক দখলের বিষয়ে অস্বীকার করেছেন অভিযুক্তরা। তারা জানান তার বাবার পৈত্রিক রেকর্ডিও সম্পত্তির ওয়ারিশ সূত্রে মালিকানা বিদ্যমান থাকিয়া দীর্ঘদিন যাবৎ পজিশন তারা নিতে না পারায়। বিভিন্ন লোকের ধার প্রান্ত হয়েছেন,কোন সমাধান না পেয়ে আইনি সহযোগিতা জন্য আদালতের শরনাপন্ন হলে। আদালত থেকে তারা রায় পেয়ে উক্ত খালি স্টল ঘরে তারা অবস্থান নিয়েছেন জানান তারা। কাগজপত্র যাচাই বাছাই পূর্বক যার যার পজিশন বন্টন অনুযায়ী বুঝিয়ে দেয়ার জন্য আইনি সহযোগিতা চান মনি বেগম গংরা। এ ব্যাপারে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন,থানায় কোনো অভিযোগ আসেনি, তবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। উভয় পক্ষ থেকে থানায় ডাকা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর