1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

অপরাধী কোন দলের নয় তার পরিচয় শুধু সে অপরাধী ।।। দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২৯ বার পোস্টটি পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার : মোঃ ইকবাল মোরশেদ।

বর্তমান রাজনীতিতে অনেক প্রভাবশালী নেতৃবৃন্দ নানা অপকর্মে, নানা অপরাধে দন্ডিত হয়েছে।জননেত্রীর সাফ কথা,অপরাধীর কোন দল নেই,তার পরিচয় হবে শুধু সে অপরাধী।তেমনি মনির খানকে অনেকেই অনেক তকমা লাগিয়েছেন,এডিট মনির বানিয়েছেন।মনির খান অপরাধী হলে আমরাও তার বিচার চাই যদি আদালত কতৃক সে অপরাধী হয়।কিন্তু এডিট মনির মেনে নিতে পারছি না।কারন তার প্রতিটি ছবি রাস্ট্রিয় অনুষ্ঠানের ভিডিও সত্যতা প্রমাণ করেছে তার ছবি জননেত্রীর সাথে রাস্ট্রীয় অনুষ্ঠানে আছে এবং বিভিন্ন সিনিয়র এমপি,মন্ত্রীদের সাথে আছে।আমাদের প্রতিবাদ এডিট নিয়ে,মনির খান অপরাধী হলে দেশের চলমান আইন অনুযায়ী তার বিচার হবে।

আমরাও চাই অপরাধীর বিচার হওক।কিন্তু বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদকে তকমা লাগানো যাবেনা,
এই পরিষদের কার্যক্রম জননেত্রী অবগত আছেন।অপরাধী হলে মনির খান থাকবে না।কিন্তু বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ থাকবে ইনশাআল্লাহ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর