1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনায় করোনা ভ্যাক্সিন প্রদান কার্যক্রমের শুভ সূচনা” বিভিন্ন টিকাদান সেন্টার পরিদর্শন করেন জেলা প্রশাসক হাবিবুর রহমান দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৯৭ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব নির্বাহী সম্পাদক:

বরগুনা জেলার ৪৮টি কেন্দ্রে করোনার গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। সকাল ৯টায় এই কার্যক্রম শুরু হয়েছে এবং শেষ হবে বিকাল তিনটায়। এই কার্যক্রম চলবে আগামী ১২ আগস্ট পর্যন্ত।

শনিবার সকাল ৯ টায় করোনার গনটিকা কার্যক্রেমের বিভিন্ন স্থান পরিদর্শন করেন বরগুনা জেলা প্রশাসক জনাব মো: হাবিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন বরগুনা সিভিল সার্জন মারিয়া হাসান, বেতাগী উপজেলা নির্বাহী অফিসার সুহৃদ সালেহীন, সদর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিজামউদ্দিন, বরগুনা পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ সহ বিভিন্ন জনপ্রতিনিধিরা।

বরগুনা জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ এবং পৌরসভায় টিকাদান কার্যক্রম শুরু হয়। প্রাণঘাতী করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে ৬ দিনে ৩২ লাখ মানুষকে টিকা দিতে গণটিকাদান কার্যক্রম শুরু হয়েছে দেশজুড়ে। সারাদেশে বয়স্ক জনগোষ্ঠী, নারী, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীকে প্রাধান্য দিয়ে এই গণটিকাদান কার্যক্রম শুরু হয়।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর