1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩০ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নিন্মমানের মাস্কে বাজার সয়লাব দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২২ বার পোস্টটি পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার

রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এম জহিরুল ইসলামল বলেন বৈশ্বিক মহামারী করোনাকে পুঁজি করে এক শ্রেনীর অসাধু ব্যাবসায়ীরা বাজারে নিন্মমানের মাস্ক সরবারাহ করে সাধারণ মানুষের সাথে প্রতারনা করছে। এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে ক্রেতা সাধারন।

করোনা পরিস্থিতির প্রথম থেকে বিভিন্ন প্রতিষ্ঠানে নিন্মমানের মাস্ক মাস্ক সরবারাহের কারনে বেশ কয়েকটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে সরকার। ঐ ঘটনার সাথে জড়িতদের জেলও খাটতে হয়েছে। মাস্ক ও করোনা পরীক্ষা নিয়ে প্রতারনার অভিযোগে এখনও জেল হাজতে রয়েছে অভিযুক্ত দেশের বেশ কয়েকজন আলোচিত ব্যক্তি। এদের মধ্যে চিকিৎসকও রয়েছে।

বর্তমান সময়ে মাস্ক বিষয়ে বাজার মনিটরিং না থাকায় অসাধু ব্যবসায়ীরা ঢাকাসহ সারাদেশের বাজারগুলোতে একদম নিন্মমানের মাস্ক তৈরী করে তা বিক্রি করছে। এতে ব্যবসায়ীরা লাভবান হলেও ক্ষতি হচ্ছে সাধারন মানুষের।

ভুক্তভোগীরা জানায়, নিন্মমানের এই মাস্কগুলোর কাপড়ের মান খুবই খারাপ। তাদের ফিতা সেটিংও অনেকটা দুর্বল। কানের সাথে ফিতা লাগানোর আগেই তা ছিঁড়ে যায়। নিন্মমানের এই মাস্ক থেকে ক্যামিক্যালের অসহ্য গন্ধ আসে। এ থেকে বমিসহ নানা রোগে আক্রান্ত হচ্ছে মানুষ।

এ বিষয়ে বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিঃ(বঙ্গবন্ধু স্যাটেলাইট) এর পরিচালক ড, এস এম জাহাঙ্গীর আলমে বলেন, তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। এ রোগের যে কি কস্ট তা যার না হয়েছে তারা বুঝবেনা। করোনা প্রতিরোধে সকল সামগ্রীই মানসম্পন্ন হওয়া উচিত। এ নিয়ে কেউ প্রতারণা করলে তাকে আইনের আওতায় আনা উচিত। ভুক্তভোগী কয়েকজন গণমাধ্যমকে জানায়, নিন্মমানের এই মাস্কগুলো বেশীর ভাগই ফুটপাতে বিক্রি হয়। বিষয়টির প্রতি নজর দেয়া খুবই প্রয়োজন বলে মনে করেন দেশের বিশিষ্ট কয়েকজন চিকিৎসক।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর