1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ঢাকা থেকে স্বর্ণালঙ্কার চুরি করে পালিয়ে আসা নুপূর লাকসামে ডিবি পুলিশের হাতে আটক। দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৪৭ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

স্টাফ রিপোর্টার : মোঃ ইকবাল মোরশেদ।

 

ঢাকায় চুরি হওয়া স্বর্ণালঙ্কার ও টাকাসহ কুমিল্লা জেলার লাকসাম থেকে নুপুর আক্তার নামের গৃহকর্মীকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা রমনা বিভাগ।

 

ঢাকা রামপুরার একটি বাসা থেকে চুরি হওয়া স্বর্ণালংকার ও টাকাসহ এক গৃহকর্মীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা রমনা বিভাগ। গ্রেপ্তারকৃত ওই গৃহকর্মীর নাম নুপুর আক্তার।

 

গোয়েন্দা পুলিশ বলছে, অনলাইন মাধ্যমে যোগাযোগ করে ১০ হাজার টাকা বেতনে রামপুরার একটি বাসাতে কাজ শুরু করেন নূপুর। কাজে ঢোকার তিন দিন পর বাসাটি থেকে সাড়ে তিন ভরি স্বর্ণালংকার, টাকাসহ পালিয়ে যান।

 

চুরির ঘটনায় রামপুরা থানায় মামলা হলে গত শনিবার পুলিশ প্রযুক্তির সহায়তায় কুমিল্লার লাকসাম থেকে নূপুরকে গ্রেপ্তার করে ডিবি।

 

আজ রোববার দুপুরে এবিষয়ে এক সংবাদ সম্মেলন করে ডিএমপির গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, রাজধানীতে ফেসবুক গ্রুপসহ অনলাইন মাধ্যমের সহায়তায় অনেকেই গৃহকর্মী নিয়োগ দিচ্ছেন।

 

এইগুলো ভালো করে তথ্য যাচাইবাছাই ছাড়া বাসাবাড়িতে নিযুক্ত গৃহকর্মীর মাধ্যমে ঘটছে চুরি-ডাকাতিসহ নানান অপরাধ এদেরকে কিছুতেই যাছাবাছাই না করে চাকরি দেয়া বা রাখা যাবনা,

 

তাই অবস্থায় গৃহকর্মী নিয়োগের সময় তাদের বিস্তারিত তথ্য ও ছবি নিকটস্থ থানায় জমা দিতে হবে এবং দেওয়ার আহ্বান জানান তিনি।

 

ঘটনার বর্ণনায় যুগ্ম কমিশনার দক্ষিণ মাহবুব আলম জানান, রামপুরার একটি বাসায় ১৯ জুলাই অনলাইনের মাধ্যমে যোগাযোগ করে নূপুর নামের এক গৃহকর্মী নেওয়া হয়। ঈদের দুই দিন পর ২৩ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসাটি থেকে সাড়ে তিন ভরি স্বর্ণালংকার ও কিছু টাকা নিয়ে পালিয়ে যান।

 

এই ঘটনার মামলার সূত্রে, গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে নূপুরকে গ্রেপ্তার করে। তার কাছে থেকে উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া একটি স্বর্ণের চুড়ি, একটি স্বর্ণের চেইন, একটি স্বর্ণের আংটি ও নগদ টাকা।

 

ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, এই ধরনের চুরি-ডাকাতির ঘটনায় আমাদের আসামিদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধারে বেগ পেতে হয়। কারণ, ডিএমপির তথ্যভান্ডারে বা ভাড়াটিয়ার কাছে গৃহকর্মীর তথ্য থাকে না। ছবিসহ তথ্য পেলে তাদের শনাক্ত ও গ্রেপ্তার সহজ হয়।

 

তিনি আরও বলেন, বাসাবাড়িতে গৃহকর্মী বা দারোয়ান নিয়োগ দিলে নিকটস্থ থানা-পুলিশকে জানান। তাহলে যেকোনো অপরাধে তাদের দ্রুত আটক করা সম্ভব।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর