1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনায় ১৪৫৭ জন পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৫০ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব নির্বাহী সম্পাদক:

করোনাভাইরাস বিস্তাররোধে বিধিনিষেধ আরোপের ফলে ক্ষতিগ্রস্ত ১৪৫৭ জন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে বরগুনায়।

বুধবার বেলা ১১ টায় বরগুনা সার্কিট হাউজ মাঠ প্রাঙ্গনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এ সহযোগিতা প্রদান করেন। বরগুনা জেলা প্রশাসন ও জেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ এর বাস্তবায়নে, বরগুনার নৌ পরিবহন শ্রমিক, পাদুকা শিল্পী, রৌপ্য শিল্পী, মিশুক সমিতি, অসচ্ছল মুক্তিযোদ্ধা,সড়ক পরিবহন সমিতি,গোপনীয় শাখা, হতদরিদ্র, ফুলের দোকানের শ্রমিক, লঞ্চঘাট শ্রমিক, সদর হাসপাতাল করোণা ওয়ার্ড, স্বপ্নের ঠিকানা, নরসুন্দর শ্রমিক, লাইটিং শ্রমিকদের কে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু-এমপি।এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেহেদী হাসান, সহ জেলা প্রশাসনের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা সহ আরো অনেকে।

এ বিষয়ে বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। যতদিনে মহামারী দুর্যোগ থাকবে ততদিন সরকারের পক্ষ থেকে এবং আমার নিজ উদ্যোগে এ সহায়তা সবার ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর