1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনায় নৌকা প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত- ৪

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৪১ বার পোস্টটি পড়া হয়েছে

নির্বাহী সম্পাদক :

বরগুনা জেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেনের মদদে তার ছোট ভাই নৌকার বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন ও তার সমর্থকরা নৌকার প্রার্থী এম মজিবুল হক কিসলুর সমর্থকদের উপর সন্ত্রাসী হামলায় দুইজন নারীসহ চারজন আহত হয়েছে। এ ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। এলাকার জনমনে আতংক বিরাজ করেছে। এ ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১১ টায় সোনার বাংলা নামক স্থানে।জানা যায়, বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নের সোনার বাংলা নামক স্থানে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী এম মজিবুল হক কিসলুর সমর্থকরা ঘরোয়া বৈঠক করেন। এমন সময় জেলা চেয়ারম্যান দেলোয়ার হোসোনের ছোট ভাই নৌকার বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেনের সমর্থকরা রামদা ছেনা ও চল নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। বীর মুক্তিযোদ্ধা কামাল আহমদ জালাল ও রিপন মাস্টারের দুইটি মোটর সাইকেল ভাংচুর করে। এ ছাড়া ৭ টি দোকানে হামলা করে প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নেয়। রাত ১২ টায় ওই সন্ত্রাসীরা জাঙ্গালিয়া গ্রামে ঢুকে জাহাঙ্গীর হাওলাদারের ঘরে হামলা করে হাওয়া ও ফিরোজা নামের দুই নারীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। তাদেরকে বরগুনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় ওই সন্ত্রাসীরা আবার পাতাকাটা কালা মিয়া চেয়ারম্যান বাড়ীর সামনে দোকানে গিয়ে ছগির নামের এক নৌকার সমর্থককে পিটিয়ে আহত করে। পাতাকাটা ইউনিয়নে ওই সন্ত্রসীরা রামদা ছেনা চল নিয়ে মহড়া দিতেছে। পুলিশও তাদের নিয়ন্ত্রনে আনতে পারছে না।এব‍্যাপারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম. মজিবুল হক কিসলু বলেন, ঘোড়া মার্কার প্রার্থী মোশারফ হোসেন বরগুনা জেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেনের মদদে নৌকার কর্মিদের উপর এই হামলা চালায়। প্রধান মন্ত্রীর ছবি ভাংচুর করেছে। সন্ত্রাসী তান্ডবে এলাকার জনগণ ভীত সন্ত্রস্ত হয়ে পরেছে। হামলা কারীদের দ্রুত গ্রেফতার না করলে নির্বাচনের পরিবেশ নস্ট হবে। আমি পুলিশ সুপারকে জানিয়েছি। জেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেনকে বার বার ফোন দিলে তিনি ফোন কেটে দেয়।
দোকান ও বাড়িঘর ভাংচুর ও হামলা চালানোর অভিযোগ অস্বীকার করেন ঘোড়া মার্কার প্রার্থী মোশাররফ হোসেন।
বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. তরিকুল ইসলাম বলেন, দোকান বাড়িঘর ভাংচুর ও হামলা চালানোর কোনো অভিযোগ আমার কাছে এখন পর্যন্ত আসেনি। তবে অভিযোগ আসলে তদন্ত সাপেক্ষ আমি আইনগত ব‍্যবস্থা নেব।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর