1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনার, বেতাগী মোকামিয়া ইউনিয়নে ভিজিএফ’র টাকা বিতরণে অনিয়মের অভিযোগ// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শনিবার, ১৫ মে, ২০২১
  • ৮৮ বার পোস্টটি পড়া হয়েছে

 

নির্বাহী সম্পাদক :

বেতাগী উপজেলার ৪নং মোকামিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ) এর সুফলভোগীর তালিকা প্রস্তুত ও সহায়তার টাকা বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে চেয়ারম্যান মাহাবুব আলম সুজন মল্লিক এর বিরুদ্ধে। ভুক্তভোগীরা জানান তালিকায় যাদের নাম রয়েছে তাদের মধ্যে অধিকাংশ সরকারি সুযোগ-সুবিধা প্রাপ্ত। বাকিরা ইউপি সদস‍্যদের দেয়া তালিকায় থাকার কারনেই উক্ত তালিকাভুক্তদের নাম কেটে চেয়ারম্যান তার পছন্দের লোকদের টাকা দিয়েছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে সচেতনরা।

জানা গেছে, উপজেলার ৪নং মোকামিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে ভিজিএফ তালিকা তৈরি করেছে চেয়ারম্যান ও ইউপি সদস‍্যরা এসব তালিকায় অধিকাংশ ব্যক্তি সরকার থেকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও ভিজিডিসহ অন্যান্য সুযোগ সুবিধা পেয়ে থাকেন। এছাড়া আর্থিক সচ্ছলতা থাকার পরেও কোনো কোনো পরিবারে থেকে ৩-৪ জনকে ভিজিএফ তালিকায় নাম দেওয়া হয়েছে। যা সরকারি নিয়ম বহির্ভূতভাবে চেয়ারম্যান ও তার পক্ষের মেম্বারদের দেয়া মনগড়া তালিকা করে অত্র ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার ছাড়াই, চেয়ারম্যান ট‍্যাগ অফিসার ক্ষমতা ব্যবহার করে নিজেই বিতরণ কার্য সম্পূর্ণ করেছেন । এতে প্রকৃত অসহায় লোকজন ঈদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া ৪৫০ টাকা আর্থিক সুবিধা থেকে বঞ্চিত হয়েছে।

এ বিষয় নিয়ে ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম সুজন মল্লিক ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সুহৃদ সালেহীন বলেন, ভিজিএফ’র তালিকা তৈরির জন্য সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান সভাপতির দায়িত্ব পালন করবেন। এছাড়া বাছাই কমিটিতে স্থানীয় সংসদ-সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের একজন প্রতিনিধি ও সরকারি কর্মকর্তা থাকবেন। যারা তালিকা প্রস্তুত করে আমাদের কাছে পাঠান। এরপর দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার যাচাই-বাছাই ও বিতরণ করবেন। যদি তালিকা তৈরি ও বিতরণে কোনো অনিয়ম পরিলক্ষিত হয় তবে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর