1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

শ্রীপুরে এনজিও’র কিস্তির চাপে প্রতিবন্ধী যুবকের আত্মহত্যা থানায় মামলা

  • খবর পাবলিসের সময় রবিবার, ২ মে, ২০২১
  • ৩৪ বার পোস্টটি পড়া হয়েছে

জাকিরুল ইসলাম গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলা তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডুমবাড়ীচালা গ্ৰামের রুবেল সরকার।(৩৫) সে এনজিওর কিস্তি টাকা ব্যবস্থা না করতে পারায় আত্মহত্যা করেছেন বলে তার স্ত্রীর অভিযোগ। রুবেল একজন শারীরিক প্রতিবন্ধী। সে কোন কাজ কর্ম করতে পারেনা। বাড়িতে স্বাভাবিকভাবে কৃষি কাজ করে থাকতেন।

রুবেল সরকার এর দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে, সাংসারিক বিভিন্ন অভাব-অনটনের জন্য প্রিদিম নামক একটি সমিতি হইতে ২২,০০০/-টাকা ঋণ উত্তোলন করেন, শাখাটি অবস্থিত ভালুকা মাস্টার বাড়ী।

এবং কিস্তির টাকা পরিশোধ করার লক্ষ্যে সমিতির কর্মরত লোকজন চাপ সৃষ্টি করতে থাকে,অদ্য ০১মে ২০২১ইং তারিখ কিস্তি পরিশোধ করার কথা রুবেলের, কিস্তির টাকা যোগাড় করতে পারে নাই। অতঃপর মনের দুঃখে কষ্টে ০১/মে ২০২১ইং শনিবার দুপুর অনুমান ১২:০০ ঘটিকায় সময় নিজ বসত বাড়ীর পূর্ব ভিটির ঘরে বিষ পান করিয়া পশ্চিম ভিটির ঘরে আসিয়া শুইয়া পড়ে।

এবং রুবেল সরকারের স্ত্রী সেলিনা খাতুন বলেন, ঘংরানির শব্দ পাইয়া আমি ঘরে যাইয়া আমার স্বামীর অবস্থা খারাপ দেখিয়া ডাকচিৎকার শুরু করলে, আশপাশের লোকজন আসিয়া আমার স্বামীকে দ্রুত অটোরিক্সা যোগে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওয়াশ করিয়া রোগীর অবস্থা খুবই আশঙ্কাজনক তাই তাকে এম্বুলেন্স যোগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন।

এম্বুলেন্স যোগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়া জাওয়ার পথে ০১/০৫/২০২১ইং দুপুর অনুমান ০২:০০ ঘটিকার সময় ভালুকা যাওয়ার পথে রুবেল সরকার মৃত্যুবরণ করেন। রুবেল সরকারের স্ত্রী এ সময় আরো বলেন, মৃত্যুবরণ করে পরে, আমার স্বামীকে বাড়িতে নিয়ে আসি। বর্তমান আমার স্বামীর লাশ বাড়ীর উঠানে আছে। বিষয়টি আইনগত যথা-যথ ব্যবস্থা গ্রহণের জন্য শ্রীপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছি,

এ বিষয়ে তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার তারেক হাসান বাচ্চু দৈনিক আজকের গণমাধ্যম কে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক বর্তমানে দেশের এই পরিস্থিতিতে কিস্তি আদায় করাটা মোটেও উচিৎ নয়। এমন গঠনা যেন আর কোথাও না গঠে এন জিও গুলো যেন মানুষকে এত চাপ সৃষ্টি না করেন সেই আহ্ব্বান রইলো।

এবিষয়ে শ্রীপুর মডেল থানা কর্মরত এস আই মোহাম্মদ আলী জিন্নাহ।দৈনিক আজকের গণমাধ্যম কে বলেন, পরিবারের লোকজনের কথায় লাশ ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করেন, তিনি আরো বলেন মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর