1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

পাথরঘাটা নাচনাপাড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূ আত্মহত্যা। 

  • খবর পাবলিসের সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৪৫ বার পোস্টটি পড়া হয়েছে

 

বরগুনা জেলার পাথরঘাটা ২ নং নাচনাপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে মোসাঃ জেসমিন নামে ২৫ বছরের এক গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত জেসমিন মোঃআফজাল হোসেনের বড় ছেলে বিল্লাল এর স্ত্রী, মৃত জেসমিন এর বাড়ি মঠবাড়িয়া তার বাবার নাম মোঃ সোহরাব মাতুব্বর ঘটনাটি ঘটে আজ রোববার আনুমানিক সকাল সাড়ে সাতটার দিকে।

উপস্থিত সোলায়মান নামের এক ব্যক্তি আমাদের জানান শনিবার রাতে বিল্লাল এর দাদীর নামে মিলাতে ও দোয়া অনুষ্ঠান হয়, ওই মিলাতে বেল্লাল মিয়ার শ্বশুরবাড়িরও লোকজনকে দাওয়াত করা হয়। কিন্তু তারা বিভিন্ন কারণে না আসতে পারায়, মিলাদ শেষে বেলাল একা তা শ্বশুরবাড়ি মঠবাড়িয়ায় ভাত তরকারি নিয়ে যান কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি তার শ্বশুর বাড়িতেই অবস্থান করছিলেন,বাড়িতে তখন তার স্ত্রী জেসমিন ও চার বছরের ছেলে মোঃ সাইমুন ছিলেন।

বেল্লাল অভিযোগ করেছেন যে রাতে জেসমিনের সাথে জেসমিনের বাবার ফোনে কথা কাটাকাটি হয়েছে কোন বিষয় নিয়ে তা তিনি সঠিকভাবে বলতে পারেননি। সকাল হলে বেল্লাল শশুর বাড়ি থেকে তার নিজ বাড়ি নাচনাপাড়া ফিরে আসার পথেই তার স্ত্রী জেসমিন আক্তারের গলায় ফঁাস দিয়ে মারা যাওয়ার খবর শুনতে পান, তখন তিনি দ্রুত বাসায় ছুটে আসেন।

ওখানে উপস্থিত অনেকেই জানিয়েছেন যে বেল্লাল বাড়িতে এসে পৌঁছার আগেই তার স্ত্রী গলায় দড়ি দিয়েছে।বেল্লাল জেসমিনের ৭ বছর হয়েছে বিয়ে হয়েছে তাদের ঘরে চার বছরের একটি ছেলে সন্তানও রয়েছে,বেল্লালের ঘরের পাশেই একটি মুরগির পল্টি ফার্ম রয়েছে, হাসান নামে ১০ বছরের একটি ছেলে কাজ করে ওই পল্টি র্ফামে, মোঃ হাসান মিডিয়াকে জানিয়েছে সকাল আটটার দিকে বিল্লাল কে ফোন দেওয়ার জন্য মোবাইল চাইলে ঘরের ভেতর সাড়া দেয় তার ছেলে সাইমুন,তখন ঘরের দরজা বন্ধ ছিল বেল্লালের ছেলে বন্ধ অবস্থায় ঘরের জানলা দিয়ে মোবাইল দেয় হাসানের কাছে। কিছুক্ষণ পরে বেল্লালের ছেলে চেহার দিয়ে ঘরের দরজা খুলে দেয় একটু পরে ছেপারা পাড়ানোর জন্য হাসান নামে এক হুজুর আসলে। তখন কাজের ছেলে ছেপারা খোঁজার জন্য ঘরের ভিতরে ডুকে খোঁজাখুঁজি করতে গিয়ে দেখতে পায়, বেল্লাল স্ত্রী ঘরের চালের মাডামের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে দেখে সে চিৎকার করে ওঠে চিৎকার শুনে বেল্লালের মা পাশের বাড়ি থেকে দ্রুত ছুটে আসে,এসে দেখেন তার পুত্রবধু গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। তিনি জীবিত আছে মনে করেন রশিখুলে নামিয়ে দেখেন অনেক আগেই মারা গেছে।

পাথরঘাটা থানার এস আই মামুন জানান ওই দম্পতি নাচনাপাড়া ইউনিয়নে তার নিজ বাড়িতে বসবাস করতেন। পাথরঘাটা থানা পুলিশ খবর পেয়ে আজ রবিবার সকাল ১০টার দিকে নিজ বাড়িতে গৃহবধুর লাশ উদ্ধার করেন,আরো জানান তারা গিয়ে লাশ রশি থেকে নিচে নামানো পেয়েছে। পুলিশ সূত্র জানা গেছে গৃহবধূর লাশ তার শ্বাশুড়ি রহিমা রশি কেটে নিচে নামিয়ে রাখে,

এসআই আরও জানান, সাংসারিক অভাব অনটন ও বিভিন্ন বিষয় নিয়ে স্বামী ও শ্বশুর-শ্বাশুরির সঙ্গে ঝগড়া হয় তার।এরই পরিপ্রেক্ষিতে মনোমালিন্যের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে আত্মহত্যার প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের জন্য লাশ বরগুনা সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর