1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নারী বিদ্বেষী আমরা নই, পুরুষ নির্যাতনের বিরুদ্ধে আইন চাইঃ চিকিৎসা প্রযুক্তিবিদ, আরমান হোসেন//মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৫৮ বার পোস্টটি পড়া হয়েছে

আরমান হোসেন ডলার (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ
বর্তমান বাংলাদেশে লক্ষ্য করা যাচ্ছে সমাজে নানাভাবে নারীদের পাশাপাশি পুরুষও নির্যাতনের শিকার হচ্ছে। সেটা সামাজিকভাবে, পারিবারিকভাবে, প্রতারণার শিকার হয়ে, বিভিন্নভাবে ট্রাফে ফেলে সহ নানান ভাবে নির্যাতনের শিকার হচ্ছে। আর এই নির্যাতন রোধে সমাজে পুরুষদেরকে সোচ্চার হতে হবে আর নিজেদের সুবিধা অসুবিধার কথা তুলে ধরে একটা কঠিন আইন পাশ করতে হবে। যেখানে শুধু নারীরা না পুরুষরাও যেন আইনের সহায়তা পায় বলে মন্তব্য করেন বিশিষ্ট মানবাধিকার কর্মী ও সাংবাদিক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার।

তিনি আরো বলেন নারীরা যদি সংগঠন এর মাধ্যমে তাদের কথাগুলো সমাজ এবং দেশের মানুষের কাছে তুলে ধরে “নারী নির্যাতনের আইন” যদি পাশ করতে পারে তাহলে সমাজে যে পুরুষ নির্যাতনের শিকার হচ্ছে সেটাকে তুলে ধরতে হবে। আর এখন সময় এসেছে চুপ করে বসে না থেকে সংগঠনের মাধ্যমে নির্যাতনের শিকার সকল পুরুষদের ঐক্যবদ্ধ হয়ে নিজেদের সুবিধা অসুবিধার কথা সরকারের কাছে তুলে ধরে পুরুষ নির্যাতনের আইন পাশ করার। আমাদের সবাইকে ভালো করে মনে রাখতে হবে একটা কথা সবসময় সেটা, একতাই শক্তি, একতাই মুক্তি।

বাংলাদেশের প্রত্যেকটা উপজেলা নাই বগুড়া জেলা আদমদীঘি উপজেলা “বাংলাদেশ পুরুষ নির্যাতন বিরোধী সোসাইটি” কমিটি গঠন উপলক্ষে এক প্রস্তুতি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা সুন্দরভাবে তুলে ধরেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মোঃ ওয়াহেদুল ইসলাম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন মোঃ কামরুল আহসান কাঞ্চন, মোঃ এনামুল হক, মোঃ নাহিদ হাসান, মোঃ আব্দুল মুমিন, মোঃ জাহেদ খান, মোঃ সাজেদুর রহমান, মোঃ মিলন হোসেন প্রমুখ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর