1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৫১ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

কোভিড- ১৯ করোনা মহামারিতে কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী উপহার দিলেন উপজেলা যু্বলীগ নেতা আলামীন হাওলাদার// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৫১ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

 

স্টাফ- রিপোটারঃ

 

বরগুনার বামনা উপজেলা যু্বলীগের অন্যতম সদস্য- মোঃ আল আমীন হাওলাদারের সহায়তায় (কোভিড-১৯) করোনা মহামারিতে কর্মহীন, দুস্থ্য ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

 

 

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ১০ টায় বরগুনার বামনা উপজেলার ৪ নং ডৌয়াতলা ইউনিয়নের ৪৩ নং নবগ্রাম স্কুল মাঠে (২৬৫) জন অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়। এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে– ছোলা বুট-২কেজি,সয়াবিন তৈল- ১লিটার,চিনি ১কেজি,চিড়া- ১ কেজি,ট্যাং -১প্যাকেট,সেমাই -২প্যাকেট,ও সাবান -২টি।

 

এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বামনা উপজেলা যু্বলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম সারওয়ার।

তিনি বলেন, এ মহতি উদ্দ্যেগকে আমি সাধুবাদ জানাই। উপজেলা যুবলীগের অন্যতম নেতা আলামীন হাওলাদারে মতোন যদি সবাই এই করোনাকালীন সময়ে এরকম এগিয়ে আসতো তাহলে অসহায় ও খেটে খাওয়া সাধারন মানুষ কিছুটা হলেও উপকৃত হতো। আমি ব্যাক্তিগত ও বামনা উপজেলা যু্বলীগের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই এবং তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বামনা উপজেলা যু্বলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মুনিম তালুকদার, সি- সহ সভাপতি সাওকাতুল ইসলাম জলিল, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনছার আলী হাওলাদার সহ অত্র এলাকার স্থানীয় ব্যাক্তিবর্গ এসময়ে উপস্থিত ছিলেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর