1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

হবিগঞ্জের নবীগঞ্জে ভ্যাকসিন নেওয়ার ৫ দিন পর করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু, নতুন আক্রান্ত ৩ জন। দৈনিক মুক্তির সংবাদ।

  • খবর পাবলিসের সময় শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৪৯ বার পোস্টটি পড়া হয়েছে

 

মোঃ জাফর ইকবাল হবিগঞ্জ প্রতিনিধি।।

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় করোনার ভ্যাকসিন (১ম ডোজ) গ্রহনের ৫ দিনের মাথায় গতকাল শুক্রবার ( ০৯ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় না ফেরার দেশে চলে গেলেন করগাঁও ইউপি আওয়ামীলীগের সহ সভাপতি শাহ এমরান আলী (৬৫)। তিনি শেরপুর গ্রামের মৃত হাজী রজব আলীর ছেলে। এছাড়া গত ২৪ ঘন্টায় নবীগঞ্জে আরও ৩ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে ২ জন নবীগঞ্জ শহরের বাসিন্দা। গত ৬ এপ্রিল ৯ জনের নমুনা দেয়া হয়। এর মধ্যে গতকাল শুক্রবার বিকালে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে।
এদিকে জানাযায়, মৃত শাহ এমরান আলী মৃত্যুর প্রায় ৫ দিন আগে করগাঁও ইউনিয়নের দুর্গাপুর কমিউনিটি ক্লিনিকে করোনা ভ্যাকসিনের ১ম ডোজ গ্রহন করেন। এর কিছুক্ষনের মধ্যেই তার শরীরে প্রচন্ড জ্বর আসে। তার অবস্থার অবনতি ঘটলে রাত ২ টায় পরিবারের লোকজন তাকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট প্রেরণ করলে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টায় শাহ এমরান আলী মৃত্যুর খোলে ঢলে পড়েন। এদিকে মহামারি করোনার ব্যাপকতা বৃদ্ধি পেলেও নবীগঞ্জে অনেকেই স্বাস্থ্য বিধি মেনে চলছেন না। এ ব্যাপারে শুক্রবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিনামুল্যে মাস্ক বিতরণ ও সর্তকতা মুলক প্রচারনায় লিফলেট বিতরণ করেছেন নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন। এ সময় তিনি মাস্ক ব্যবহার না করায় কয়েকজনকে জরিমানা করেন। শাহ এমরান আলীর করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন তার তালতো ভাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ রিজভী আহমদ খালেদ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর