1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৪০ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনার ফুলঝুড়ি ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর সমর্থককে অপহরণ করার অভিযোগ

  • খবর পাবলিসের সময় শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৪৯ বার পোস্টটি পড়া হয়েছে

নির্বাহী সম্পাদক:
বরগুনা সদর উপজেলার ৩নং ফুলঝুড়ি ইউপি নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী গোলাম সরোয়ার কবীর এর নৌকা মার্কার সমার্থক মোশারেফ হোসেন কে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন তপন ও তার সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় বরগুনা সদর থানায় মামলা হয়েছে। ঘটনাটি বরগুনা সদর উপজেলার ৩ নং ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরিচন্না সিকদার বাড়ী বাস স্ট্যান্ড সংলগ্ন রাজ্জাক সিকদারের দোকানের সামনে এ ঘটনা ঘটে। নৌকার সমর্থক মোশারেফ হোসেন জানায় রাজ্জাকের চায়ের দোকানে চা পান করা কালে অভিযুক্তরা পূর্বপরিকল্পিতভাবে একজোট হয়ে আমাকে বলে যে নৌকা নির্বাচন করিতে পারিবে না, আমি বলি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আমি নৌকার নির্বাচন করবই বলার সাথে সাথে উত্তেজিত হয়ে আমাকে খুন করার উদ্দেশ্যে জোরপূর্বক টানা হেচরা করিয়া দক্ষিণ দিকে নিয়ে যায়। শ্বাসরোধ করে হত্যার উদ্দেশ্যে আমার গলা চাপিয়া ধরে, আমার ডাক চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে। সন্ত্রাসীরা এই মর্মে দাবিয়ে যায় আমি যদি নৌকা নির্বাচন করি আমাকে খুন ও গুম করবে বলিয়া চলিয়া যায়। এব্যাপারে নৌকা মার্কার প্রার্থী গোলাম সরোয়ার কবীর বলেন আমার নৌকা মার্কার জনসমর্থন দেখে স্বতন্ত্রপ্রার্থী জাকির হোসেন তপন দেওলিয়া হয়ে আমার কর্মী-সমর্থকদের অপহরণ করে গুম করার পায়তারা চালায়।আমি প্রশাসনের সহযোগিতা কামনা করি। এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন তপন উক্ত ঘটনা সম্পূর্ণ অস্বীকার করে তিনি বলেন, এ ধরনের কোন ঘটনা অত্র এলাকায় ঘটে নি আমার প্রতিপক্ষ নৌকার প্রার্থী জনশূন্য হয়ে এরকমের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে, আমি আইনের উপর শ্রদ্ধাশীল প্রশাসনকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।
বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম বলেন ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, উক্ত ঘটনায় থানায় মামলা হয়েছে।
এ বিষয়ে বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক বলেন, যে কোন গ্রুপের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনায় জেলা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষনিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এছাড়াও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা করানো হয়। পরিস্থিতি সম্পূর্ন পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। পুলিশ লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করে , তাছাড়াও কোন প্রার্থী নির্বাচনী আচরণবিধি লংঘন করলে কোন অবস্থাতেই প্রশাসন ছাড় দেবে না। আরো বলেন করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য স্বাস্থ্যবিধি মেনে চালানোর নির্দেশদেন তিনি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর