1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৫১ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনায় জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২১ উপলক্ষে মোবাইল কোর্ট পরিচালিত// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৮১ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব নির্বাহী সম্পাদক:

১০ এপ্রিল ২০২১ শনিবার জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২১(০৪-১০এপ্রিল) উপলক্ষ্যে বরগুনা জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান বরগুনা জেলার খাকদোন, বিষখালি, পায়রা ও বলেশ্বর নদীসমূহে চলমান মোবাইল কোর্ট পরিদর্শন করেন।

এ সময় বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আশ্রাফুল ইসলাম, ইউএনও সদর মাসুমা আক্তার, জেলা মৎস্য বিষয়ক কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২১ বাস্তবায়নের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীদের করণীয় সম্পর্কে বলেন। মৎসজীবিদেরকে প্রচলিত আইন এবং সরকারী নির্দেশনা মেনে চলতে নির্দেশনা দেন।

সকল উপজেলার উপজেলা নির্বাহী অফিসারগণ এবং জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দের নেতৃত্বে আজ দিনভর ভ্রাম্যমান আদালতসমূহ পরিচালিত হয়েছে। এসময় নদীতে থাকা কারেন্ট জাল, বেহুন্দি জালসহ সকল প্রকার নিষিদ্ধ জাল এবং স্থাপনা জব্দ করা হয় (যার আনুমানিক মূল্য প্রায় ১৫ লক্ষ টাকা)। আটক মৎস্যজীবীদেরকে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ অনুযায়ী বিভিন্ন দণ্ডে দণ্ডিত করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়, জেলা পুলিশ, বরগুনা এবং কোস্ট গার্ড বরগুনার সদস্যগণ সহায়তা করেন।

পরবর্তীতে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটটের উপস্থিতিতে জব্দকৃত নিষিদ্ধ জালসমূহ ধ্বংস করা হয়।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর