1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৭ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বান্দরবানে করোনার সংক্রমণ ঠেকাতে লকডাউন চলছে

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৫২ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ ইকরামুল হাসান, বান্দরবান জেলা প্রতিনিধিঃ-

করোনাভাইরাস কোভিড- ১৯ এর সংক্রমণ ঠেকাতে সারাদেশের ন্যায় বান্দরবানেও লকডাউন চলছে। আজ (৫ এপ্রিল) সকাল থেকে লকডাউন চলাকালে জেলা শহরের ওষুধের দোকান ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অন্যান্য সকল দোকানপাঠ বন্ধ রয়েছে।

গনপরিবহন বন্ধ ঘোষনা করায় জেলা সদর থেকে চট্রগ্রাম, রাঙ্গামাটি ও কক্সবাজারসহ দুরপাল্লার কোন যাত্রীবাহী বাস ছেড়ে যায়নি।

স্থানীয় প্রশাসন গত ৩১ মার্চ এক গণবিজ্ঞপ্তি জারীর মাধ্যমে জেলার সকল পর্যটন কেন্দ্র দুই সপ্তাহ জন্য বন্ধ ঘোষণা করে। এই ঘোষনার পরপরই সকল পর্যটনকেন্দ্র বন্ধ হয়ে যায়। এছাড়াও জেলা শহরের হোটেল-মোটেল গুলো বন্ধ রয়েছে। জেলার অভ্যন্তরিন ৬টি উপজেলার সড়কে যানচলাচল বন্ধ রয়েছে।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, কোভিড- ১৯ এর সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সরকার এক সপ্তাহর জন্য লকডাইন ঘোষনা করেছেন।

লকডাউন চলাকালে ওষুধের দোকান ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অন্যান্য দোকানপাঠ বন্ধ রাখার পাশাপাশি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর