1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নবীগঞ্জে সাংবাদিকদের সাথে বাজে আচরণ করেন হাসপাতালের জুনিয়র নার্স লতিফা এর সাধুবাদ জানান সুশীল সমাজ । দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৮২ বার পোস্টটি পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি।।

বিতর্ক পিছু ছাড়ছেনা নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স । এবার নবীগঞ্জের সাংবাদিকদের সাথে বাজে আচরণ করেন হাসপাতালের জুনিয়র নার্স লতিফা । গতকাল শনিবার রাত ৪;৩০ মিনিটে ঘটনা টি ঘটে, এর সাধুবাদ জানান সুশীল সমাজ।

সংবাদকর্মীরা বলেন আমরা সংবাদ সংগ্রহ জন্য হাসপাতালের জরুরি বিভাগে যাই, জরুরি বিভাগের রেজিস্ট্রার খাতা দেখে আমাদের গ্রামের এক রোগী কে দেখতে যাই শিশু ওয়ার্ডে সেখানে হাসপাতালের জুনিয়র নার্স লতিফা সাংবাদিকদের হুমকি দিয়ে বলেন হাসপাতাল থেকে বেড়িয়ে যাওয়ার জন্য । এহেন বিষয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা কালে মুঠোফোনে পাওয়া যায়নি। এব্যপারে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য অফিসার ডাঃ আব্দুস সামাদ এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এভাবে কেনো বলবে? স্বাস্থ্য অফিসারের সাথে মুঠোফোনে থাকা অবস্থায় সংবাদকর্মীরা জুনিয়র নার্স লতিফার পরিচয় জানার চেষ্টা কালে জুনিয়র নার্স লতিফা উচ্চ সুরে বলে যা বলার সরাসরি বলুন আপনি কে? ফলে সংবাদকর্মীরা স্বাস্থ্য অফিসার কে বলেন আপনি শুনেছেন আপনার নার্স কি বলছেন? জরুরি বিভাগের ইমারজেন্সি অফিসার ডাঃ অলক বনিক সাথে কথা হলে তিনি বলেন আমি কি সরেজমিনে চিলাম আমি কি ভাবে বলবো আমি কিছু বলতে পারবো না।

পথচারী ব্যাক্তি সাংবাদিকদের কাছে জানান সরকারি হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি হলে ভর্তি ফিস লাগে ১০ টাকা যদি প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়, তাহলে দিতে হয় ৫ টাকা ফলে এই হাসপাতালে সরকারি হলো কোথায় থেকে? সমালোচনায় বিরাজ করছে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

যুব সমাজ জানায় সাংবাদিকদের সাথে বাজে আচরণকারী জুনিয়র নার্স লতিফার বিরুদ্ধে আইনি ব্যবস্তা নেওয়া হোক নয় এর প্রতিবাদ হবে। সচেতন মহল জানায় হাসপাতালে বহু অনিয়ন হচ্ছে কোনো ব্যবস্তা নেওয়া হচ্ছে না ফলে আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে যাচ্ছে, জেনো দেখার কেউ নেই, সাংবাদিকদের সাথে বাজে আচরণের ধিক্কার জানান সচেতন মহল।

 

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর