1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মুফতী ওয়াক্কাসের জানাযায়,সারাদেশ থেকে আলেম উলামা সহ ধর্মপ্রাণ মানুষের ঢল

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৫১ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

মুফতী মোহাম্মদ ওয়াক্কাস সাহেবের ইন্তেকালের সংবাদ শুনে শেষ বারের মত একটি নজর দেখতে সারাদেশ থেকে আলেম উলামা সহ ধর্মপ্রাণ মানুষের ঢল নামে।

গতকাল বুধবার মাগরিব বাদ জানাযা শেষে মাদানী নগর মাদ্রাসার মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

মুফতী ওয়াক্কাস সাহেবের জানাযায় শরীক হতে ছুটে আসেন সারাদেশের আলেম উলামা। দেশবরেণ্য আলেম উলামা দের মধ্যে উপস্থিত ছিলেন গোপালগঞ্জের গহরডাঙ্গা মাদ্রাসার মোহতামীম মুফতী রুহুল আমিন সাহেব, শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক সাহেবের সাহেবজাদা মুফতী মাহফুজুল হক সাহেব, এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ বিএনপি চরমোনাই সহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

মুফতী ওয়াক্কাস সাহেবের অবর্তমানে আলেম উলামদের পরামর্শে মনিরামপুর মাদানী নগর মাদ্রাসার মোহতামীম নিযুক্ত হন হুজুরের মেজো ছেলে মাওলানা আব্দুর রশিদ সাহেব, এবং শায়খুল হাদিস হিসেবে নিযুক্ত হন হুজুরের ছোট ছেলে মুফতী হুসাইন আহমদ, এবং মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে মনোনীত হয়েছেন হয়েছেন হুজুরের বড় ছেলে মাওলানা সোয়াইব।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর