1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনার বদরখালী ইউপি নির্বাচনে আওয়ামীলীগের ৪টি, স্বতন্ত্র ১টি,নির্বাচনী অফিস ঘর ভাংচুর” আহত-৩ দৈনিক  মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৯২ বার পোস্টটি পড়া হয়েছে

 

নির্বাহী সম্পাদক:

বরগুনা সদর, আমতলী, বামনা, বেতাগী ও পাথরঘাটা উপজেলার ২২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১১ই এপ্রিল অনুষ্ঠিত হবে। তবে ২৫ শে মার্চ প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়ার পর থেকেই বাড়ছে নির্বাচনী সহিংসতা।

বরগুনা সদর উপজেলার ১নং বদরখালী ইউপি নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শরিফ ইলিয়াস আহমেদ স্বপন এর নৌকা মার্কার চারটি নির্বাচনী অফিস ঘর ভাঙচুর করে, নৌকা মার্কার পোস্টার ছিঁড়ে ফেলে ও নৌকার সমার্থক তিন জনকে পিটিয়ে গুরুতর আহত করে, স্থানীয়রা এমনটি অভিযোগ করেছেন আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমান রাজা ও তার সমর্থকদের বিরুদ্ধে। ঘটনাটি সন্ধ্যা সাতটায় অত্র ইউনিয়নের বাওয়ালকর, ডেমা, গুলিশাখালী এলাকায়। ঘটনার পরপরই সংবাদ পেয়ে তাৎক্ষণিক বরগুনা সদর থানা এসআই সোহেল তার সঙ্গীয় ফোর্স নিয়ে ও জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের পুলিশ উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। এ ব্যাপারে নৌকা মার্কার প্রার্থী শরীফ ইলিয়াস আহমেদ স্বপন বলেন, নৌকা মার্কার গণজোয়ার দেখে আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমান রাজা ও তার সমর্থকরা দেউলিয়া হয়ে আমার নির্বাচনী নৌকা মার্কার অফিস ঘর ভাংচুর করে পোস্টার ছিঁড়ে ফেলে, আমার নৌকার সমার্থক তিন জনকে পিটিয়ে গুরুতর আহত করে, আমার কর্মী-সমর্থকদের খুন-জখমের হুমকি দেয়, আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি। আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমান রাজা বলেন, গুলিশাখালী তে আমার আনারস মার্কার নির্বাচনী অফিস ভাংচুরের এমন সংবাদ পেয়ে, আমার সমর্থকরা উত্তেজিত হয়ে নৌকা মার্কার অফিস ভাংচুর করে আমি বাধা দিলেও ফেরাতে পারিনি। বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম বলেন ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, উক্ত ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক বলেন, যে কোন গ্রুপের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনায় জেলা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষনিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এছাড়াও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা করানো হয়। পরিস্থিতি সম্পূর্ন পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। পুলিশ লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করবেন, তাছাড়াও কোন প্রার্থী নির্বাচনী আচরণবিধি লংঘন করলে কোন অবস্থাতেই প্রশাসন ছাড় দেবে না। আরো বলেন করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য স্বাস্থ্যবিধি মেনে প্রার্থীদের প্রচার প্রচারণা চালানোর নির্দেশদেন তিনি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর