1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

সদরপুরে অগ্নিকান্ড, ১২ টি দোকান পুরে ছাই। ক্ষয় ক্ষতির পরিমান ২ কোটি টাকা। দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৮৮ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

শিমুল তালুকদার, ফরিদপুর প্রতিনিধি

 

গতকাল সকাল ৭ টার দিকে ফরিদপুরের সদরপুর উপজেলার দর্জিপট্রিতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় মার্কেটের ২টি জুয়েলার্সের দোকান ও ১০ টি কাপড়ের দোকান সহ ১২ টি দোকানের মালামাল পুরে ছাই হয়ে যায়।

দোকান মালিকরা জানান, সকাল ৭টার দিকে খান টেইলার্স থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে মুহুর্তেই আগুনের লেলিহান সিখা

পার্সবর্তি দোকানে ছড়িয়ে পরে। খবর পেয়ে সদরপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ঘন্টাব্যপি চেষ্ট্রা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষ্ণনে ১২ টি দোকানের সম্পুর্ন মালামাল পুরে ছাই হয়ে যায়। এতে ক্ষয় ক্ষতির পরিমান প্রায় ২ কোটি টাকা। এব্যাপারে ঘটনা স্থল পরিদর্শন করেছেন সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার, ও সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল। কি কারণে অগ্নিকান্ডের সুত্রপাত হয় তার কারণ জানা যায়নি। এই ব্যাপারে সদরপুর ফায়ার সার্ভিসের সাথে কথা বললে তারা জানান, আমাদের ধারণা শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে। তবে এব্যাপারে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত করে অগ্নিকাণ্ডের কারন ও ক্ষয় ক্ষতির পরিমান সম্পর্কে জানা যাবে। তবে সদরপুর বাজারে পানির ব্যবস্থা না থাকা এবং মার্কেটের ভিতরের গলি সরু থাকার কারণে অগ্নিকান্ড নিয়ন্ত্রনে আনতে একটু দেরি হয়েছে বলেও জানান সদরপুর ফায়ার সার্ভিস। অগ্নিকান্ডের ঘটনায় মার্কেটের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা নিঃস্ব হয়ে অত্তান্ত মানবেতর জিবন যাপন করছেন।

 

 

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর