1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ঠাকুরগাঁওয়ে জমি জেরে এক নারীকে বিবস্ত্র আদালতে মামলা

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৫৩ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ আসাদুজ্জামান
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে জমি বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক অসহায় নারী গুরুতর আহত হয়েছে। পরে গুরুতর অবস্থায় তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুলকিনারা না পেয়ে বিচার চেয়ে বিজ্ঞ আমলী আদালত ঠাকুরগাঁও সদরে ছয়জনকে আসামী করে মামলা দায়ের করেছেন ভুক্তভুগী নারী আনোয়ারা বেগম।
মামলার বিবরনে জানা যায়, গত ২০ মার্চ রাতে জমি বিরোধের জেরে সদরের ভুল্লী আদর্শ বাজার এলাকায় মামলার বাদি আনোয়ারা বেগম এর ভ্যারাইটিজ দোকানে হামলা চালায় আসামীরা। এসময় ওই নারীকে দোকানের ভেতর থেকে বের করে বেধরক মারপিট করে মালামাল লুট ও নগদ দু লাখ টাকা ছিনতাই করে। আহত অবস্থায় প্রাণ রক্ষায় আনোয়ারা বেগম অনত্র যেতে চাইলে আসামীরা তার শাড়ি কাপড় খুলে বিবস্ত্র করে। এবং মেরে ফেলার চেষ্টায় গলা চিপে ধরলে অজ্ঞান হয়ে পরলে আসামীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে আনোয়ারা বেগম জানান, আমি একজন অসহায় ভ্যারাইটিজ দোকান করে সংসার চলতো। আসামীরা আমার শেষ সম্বলটুকুও চছনছ করে টাকা ও মালামাল লুট করে নিয়েছে। শুধু তাই নয় তারা আমাকে বিবস্ত্র করেঝে। আমি তাদের বিচার চাই। সে কারনে আদালতের আশ্রয় নিয়েছি।

২৫.০৩.২১

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর