1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

অস্ত্র সহ ২ জেএমবি সদস্য গ্রেফতার ঠাকুরগাঁওয়ে// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৫১ বার পোস্টটি পড়া হয়েছে

 

মোঃ আসাদুজ্জামান

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে অভিযান চালিয়ে ২টি পিস্তল, ১টি দেশীয় একনলা বন্দুক,৩ টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলিসহ এমদাদুল হক (৩১) ও শহিদুল ইসলাম (২৫) নামের দুই জেএমবি সদস্যকে গ্রেফতারের বিষয়ে সংবাদ সম্মেলন করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার এর কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। এর আগে গত বুধবার রাতে জেলার রাণীশংকৈল উপজেলার চেংমারী সম্পদবাড়ী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা দুজন আপন সহদর ও ওই এলাকার আজাহার আলীর ছেলে।

 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, পুলিশ হেডকোয়ার্টার্স ও বগুড়া জেলা পুলিশের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা পুলিশ রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ শেখ এর নেতৃত্বে বুধবার গভীর রাতে রাণীশংকৈল উপজেলার চেংমারী সম্পদবাড়ী গ্রামের জেএমবির সামরিক বিবাগের পুরাতন সদস্য এমদাদুল ও শহিদুলের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী একই উপজেলার পদমপুর (উমরাডাঙ্গী) গ্রামের সাদ্দাম (২৮) এর বসতবাড়ী থেকে ২টি পিস্তল, ১টি দেশীয় একনলা বন্দুক,৩ টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় আসামী সাদ্দাম হোসেন পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

 

এসময় পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃতরা জেএমবির সামরিক বিভাগের সক্রিয় সদস্য। তাদের জেএমবির কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ ছিল এবং যেখান থেকে তাদের গ্রেফতার করা হয় সেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে জেএমবির সদস্যরা একত্রিত হতো । পরে তারা সামরিক কার্যক্রম ও অর্থ সংগ্রহের জন্য বিভিন্ন জেলা সফর করতো।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাণীসংকৈল থানায় সন্ত্রাস বিরোধী আইনে পৃথক ২টি মামলা রজু হয়েছে এবং আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হবে বলেও জানান পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। এসময় জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর