1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. miliakthar868@gmail.com : Editor :
  3. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  4. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনা জেলা পুলিশের আয়োজনে জাতীয় শিশু দিবস পালিত দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১৭০ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব নির্বাহী সম্পাদক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শুভ জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭ই মার্চ, ২০২১ খ্রি. বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি পালিত হচ্ছে।

 

দিনের শুরুতে সকাল ০৮.০০ ঘটিকায় পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক অন্যান্য পদস্থ কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যদের নিয়ে বরগুনা সদরস্থ বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর রাসেল স্কয়ারে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক করেন।

এরপর পুলিশ সুপার ও অন্যান্য পদস্থ কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানগণ বিভিন্ন প্রতিষ্ঠানের শিশুদের নিয়ে সমাবেশ ও একটি বর্ণাঢ্য র‍্যালী নিয়ে বরগুনা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের মুজিব অঙ্গনে এসে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ০৯.৩০ ঘটিকায় শিশুদের নিয়ে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতার জন্মবার্ষিকী ও শিশু দিবসের প্রতিপাদ্য বিষয় নিয়ে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান করা হয়।

একইভাবে আমতলী,তালতলী,বামনা,পাথরঘাটাও নানা আয়োজনে দিবসটি পালন করা হয়।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর