1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

তালতলীতে এলজিইডির শতভাগ কাজ নিয়ে সাংবাদিকের সাথে প্রকৌশলীর মতবিনিময় সভা দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৭৪ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব নির্বাহী সম্পাদক:

মুজিব বর্ষের অঙ্গীকার ” সড়ক হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে, মুজিব শতবর্ষ উপলক্ষে এলজিইডির শতভাগ কাজ নিয়ে, বরগুনার তালতলীতে এলজিইডির সকল উন্নয়ন প্রকল্পের অগ্রগতি উপর সাংবাদিকদের সাথে উপজেলা প্রকৌশলীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় তালতলী উপজেলা এলজিইডি অফিস কক্ষে এ মতবিনিময় সভা করেন উপজেলা প্রকৌশলী আহম্মেদ আলী। তিনি সাংবাদিকদের বলেন, সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে এলজিইডির প্রকল্পের আওতায় তালতলী উপজেলার বিভিন্ন আনাচে-কানাচে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। একশ্রেণীর স্বার্থন্বেষী মহল এলজিইডি থেকে সুবিধা ভোগ করতে না পেরে,এলজিইডির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে, আমি উক্ত অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।আমরা আশা রাখি ওই শ্রেণীর লোকেরা এলজিইডির কাছ থেকে অসৎ উদ্দেশ্য ভোগ করতে পারবে না। সরকারের উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি, এলজিইডির উন্নয়নকে কেউ বাধাগ্রস্ত করে দাবিয়ে রাখতে পারবে না। তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন বরগুনা জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর