1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

আবারো বান্দরবা‌নে ভাল্লু‌কের আক্রমণে জুম চাষি আহত

  • খবর পাবলিসের সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৪৭ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ ইকরামুল হাসান, বান্দরবান জেলা প্রতিনিধিঃ-

বান্দরবা‌নে ফের হিংস্র ভাল্লুকের হামলায় ১ জুম চাষি আহত হয়েছে। আহত ম্রোর নাম ক্রইল মুরং (৭৬) । সে আলীকদ‌মের কুরুক পাতা ইউ‌নিয়‌নের সমথং পাড়ার মৃত রেংহান ম্রোর ছে‌লে।

রবিবার সকালে আলীকদ‌ম উপজেলার কুরুকপাতা ইউনিয়নের সমথং পাড়া এলাকার এক‌টি ঝি‌ড়ি‌তে এ ঘটনা ঘটে। ঐ এলাকার একটি পাহাড়ি ঝিড়িতে মাছ ধরার সময় হিংস্র ভাল্লুক ওই জুম চাষের উপর আক্রমণ করে। আহত ঐ জুম চাষীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পার্শ্ববর্তী সেনাক্যাম্প পরে হেলিকপ্টারে করে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় লোকজন ও সেনাবা‌হিনী জানায়, রা‌তে সমথং পাড়ার পা‌শের এক‌টি ঝিরিতে মাছ ধরার জন্য এক‌টি জাল পেতে আসে। রবিবার সকাল ৬টার সময় মাছ সংগ্রহ করতে ঝিরিতে গে‌লে সেখা‌নে ভাল্লুক তা‌কে আক্রমণ করে। প‌রে স্থানীয় লোকজন সকাল ৮টার সময় বলাই পাড়া আর্মি ক্যাম্পে তা‌কে চিকিৎসার জন্য নিয়ে আসলে সেখা‌নে প্রাথ‌মিক চি‌কিৎসা শে‌ষে সা‌ড়ে ১২টার সময় সেনাবাহিনীর হেলিকপ্টার যোগে বলাইপাড়া আর্মি ক‍্যাম্প হতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।

বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার মোঃ জিয়াউল হক জানান, উন্নত চি‌কিৎসার জন্য সেনাবা‌হিনী নিজস্ব হে‌লিকপ্টারে ক‌রে আহত‌ ব্য‌ক্তি‌কে চট্টগ্রাম নি‌য়ে গে‌ছে। পাহা‌ড়ের মানু‌ষের উন্নয়‌নের জন্য সেনাবা‌হিনী নিরলসভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর