1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৭৬ বার পোস্টটি পড়া হয়েছে

 

পিরোজপুর স্টাফ রিপোর্টার

শেখর মজুমদার

 

 

ভাণ্ডারিয়ায় সোমবার (৮ইমার্চ) মুবিন রাজ বাঁধন (২৭) নামের এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়। এবং নামজুল নামের তার বন্ধু আহত হয়। মুবিন পূর্ব- ভাণ্ডারিয়া গ্রামের মো.মজিবুর রহমানের ছেলে এবং বরিশাল চাখার কলেজের মার্স্টাস প্রথম বর্ষের শিক্ষার্থী।

 

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানাগেছে, সোমবার সকাল আনুমানিক ১০টার দিকে মুবিন ও তার বন্ধু নাজমুল সড়ক পাশে দাড়িয়ে থাকা অবস্থায় পার্শবর্তী কাঠালিয়া উপজেলা থেকে ভাণ্ডারিয়ার চরখালি গামি একটি মালবাহি ট্রাক দ্রুত গতিতে আসার সময় ভাণ্ডারিয়া পৌর শহরের পূর্ব ভাণ্ডারিয়ার স্থানীয় রুহুলের বাড়ির সামনের সড়কে দীর্ঘদিন থেকে ঝুঁকে থাকা বন বিভাগের একটি শিশুগাছে ধাক্কা দিলে গাছটি উপড়ে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় মুবিন।

 

মুবিনকে তাৎক্ষনিক ভাণ্ডারিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

 

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতের লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করা হয়েছে। ঘাতক ট্রাকটি উদ্ধারের জন্য যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর