1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নেছারাবাদে চেতনা পরিষদের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ ই মার্চ পালিত//দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৬৬ বার পোস্টটি পড়া হয়েছে

পিরোজপুর স্টাফ রিপোর্টার
শেখর মজুমদার

পিরোজপুরের নেছারাবাদে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ ই মার্চ যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়।

এরই ধারাবাহিকতায় চেতনা পরিষদের উদ্যোগে চেতনা পরিষদের ঐতিহাসিক ৭ মার্চ এর অনুষ্ঠান “কণ্ঠে মুজিব, চেতনায় মুজিব: ৭ মার্চের ভাষণ, জ্ঞান জিজ্ঞাসা প্রতিযোগিতা” ও সাংস্কৃতিক।

৭ মার্চ বিকেল চার ঘটিকায় পশ্চিম সোহাগদল শহিদ স্মৃতি (বিএম) ডিগ্রী কলেজ প্রাঙ্গন মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয়। চেতনা পরিষদ শহিদস্মৃতি শাখার সভাপতি জহির হাওলাদারের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণে অংশ নেন শহিদ স্মৃতি বিএম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, চেতনা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও অনুষ্ঠানের।

প্রধান সমন্বয়ক মো. জাহিদুল ইসলাম জাহিদ সোহেল,কলেজের উপাধ্যক্ষ জনাব মো. নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হাই, স্বরূপকাঠির অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম ইসলাম জাহিদ, সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম , স্কুল শাখার প্রধান শিক্ষক হাবিবুর রহমান অনান্য শিক্ষক মণ্ডলী ও স্থানীয় সুধীজন।

বংগবন্ধুর ভাষণ প্রতিযোগিতা মোসা. মরিয়ম প্রথম হয়। শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর