1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:০৯ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

এক অসহায় রোগীর পাশে আন্তর্জাতিক মানবাধিকার কর্মি শাহেনা আক্তার। দৈনিক মুক্তির সংবাদ।

  • খবর পাবলিসের সময় সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৮৩ বার পোস্টটি পড়া হয়েছে

শাহেনা আক্তার হবিগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ

এক অসহায় রোগী নামঃ রোজিনা আক্তার স্বামী টিটু মিয়া গ্রাম আলাপুর পোঃ রামশিরি থানা চুনারুঘাট জেলা হবিগঞ্জ। সে গত সাত মাস আগে হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি হয়ে সিজার করে তার একটি ছেলে সন্তান হয়। দীর্ঘ সাত মাস যাবৎ তার পেটের ২ টি সেলাই ইনফেকশন হয়ে পেটে চাকা বেদে যায়। টাকার জন্য চিকিৎসা করতে পারে না দীর্ঘ দিন ভুক্তভুগি হয়ে না খেয়ে একপর্যায়ে সে বিছানায় পরে যায় উঠে দাঁড়ানোর মত কোন শক্তি চিল না। এমতাবস্থায় আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগ কারী সংস্থার চুনারুঘাট উপজেলার সাধারণ সম্পাদক মহিবুর রহমান আমি আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগ কারী সংস্থা পরিদর্শক তদন্ত ক্রাইম শাহেনা আক্তারকে বিষয়টি জানালে আমি তাকে দ্রুত হাসপাতালে আসতে বলি।তারপর গত ২৭/২/২০২১ তারিখে হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করে দেই। তারপর হাসপাতাল সমাজসেবা অফিস থেকে ফ্রী ঔষধের ব্যাবস্তা করে দেই। ৩দিন হাসপাতালে চিকিৎসাদিন অবস্থায় থেকে সে আরও গুরুতর অসুস্থ হয়ে পরলে কর্তব্যরত ডাক্তার তাকে রেপার্ড করেন। এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সিলেট। কিন্তু রোগী নিয়ে সিলেট যাওয়ার মত কোন সামর্ত নেই অসহায় রোজিনার মায়ের। সেই সময় মানবাধিকার কর্মি মহিবুর রহমান, জসিম, শাহেনা আক্তার।
তার নিজ গ্রাম আলাপুর থেকে ৯৫০০ টাকা সাহয্য তুলে দেন রোজিনার মার হাতে। সেই টাকা দিয়ে ২/৩/২১ইং তারিখে এম্বুলেন্সে মৃত্যু শয্যা রোজিনাকে সিলেট উসমানী মেডিকেল পাটাই। তখন বিষয়টি পুলিশ সদস্য নজরুল ভাইকে জানালে উনি ততক্ষানিক সেখানে গিয়ে সার্বিক সহযোগিতা করে এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন পুলিশ সদস্য নজরুল ইসলাম ভাই। পাঁচ দিন উসমানী মেডিকেল চিকিৎসাদিন থেকে মোটা মুটি সুস্থ হলে গত ৬/৩/২১ ইং তারিখে তাকে রিলিজ দেন কর্তব্যরত ডাক্তার গন। বর্তমানে সে মোটামুটি সুস্থ অবস্তায় আছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর