1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:২২ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন দৌড়ে প্রথম আবু বক্কর, দ্বিতীয় ইমন। দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৭৮ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

আরিফুর রহমান,মাদারীপুর:

মাদারীপুরে শিবচরে পদ্মাসেতুর এপ্রোচ সড়কে শুক্রবার সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে সেনা বাহিনীর ৯ম পদাতিক ডিভিশন ও সাভার এরিয়া এর সার্বিক সহযোগিতায় ৫ টি গ্রুপে মাদারীপুর জেলার চারটি উপজেলার প্রায় ৪ হাজার প্রতিযোগী ৫ কিলোমিটারের এ দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যারাথন দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি।

পদ্মাসেতুর জাজিরা পয়েন্টের টোলপ্লাজা থেকে দৌড় প্রতিযোগিতা শুরু হয়ে পাঁচ কিলোমিটার পথ গিয়ে ইউটার্ন হয়ে আবার টোলপ্লাজায় এসে শেষ হয়। পরে পাঁচটি গ্রুপে ৩ জন করে বিজয়ী মোট ১৫ জনকে পুরস্কার দেয়া হয়।

ম্যারাথনে অংশগ্রহণকারী ও প্রথম স্থান অধিকারী কাঠালবাড়ি ইউনিয়নের আবু বক্কর জানান, আমি ৫ কিলোমিটার ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করে প্রথম হয়েছি। এতে আমি গর্বিত। সেনাবাহিনীর এমন আয়োজন অংশ নিতে পেরে খুব ভালো লেগেছে।

ম্যারাথনে অংশগ্রহণকারী ও দ্বিতীয় স্থান অধিকারী কুতুবপুর ইউনিয়নের ইমন মিয়া বলেন, ম্যারাথনে সব বয়সের নারী-পুরুষের অংশ গ্রহনে খুব সুন্দর একটি আয়োজন করেছেন মাদারীপুর জেলা প্রশাসন। সেখানে অংশ নিতে পেরে খুবই আনন্দিত। প্রতি বছর যদি এমন আয়োজন করা হয় তবে আমরা অবশ্যই অংশগ্রহণ করবো।

মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন বলেন’” আজ এ প্রতিযোগিতায় সকল স্কুল, কলেজেরে ছেলে মেয়েসহ সাধারন জনগন সতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেছে এতে তারা একটি ফেষ্টিভ মুড পেয়েছে।আজকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে যে আয়োজনটা সবকিছু মিলিয়ে খুব সুন্দর হইছে”

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, লে. কর্ণেল মো. ফারুক আহমেদ ভূঁইয়া (পিএসসি, অধিনায়ক ৮ বীর, ৯ম পদাতিক ডিভিশন), মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্ত মো. সাইফুদ্দিন গিয়াস ও কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান প্রমুখ।

 

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর