1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৪২ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বদরখালীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দৈনিক মুক্তির সংবাদ 

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১৪৫ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব নির্বাহী সম্পাদক :

বরগুনা থানার আয়োজনে সদর উপজেলার ১নং বদরখালী ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন চেয়ারম্যান শরীফ ইলিয়াস আহমেদ স্বপন স্বপন ইলিয়াস আহমেদ স্বপন স্বপন এর সভাপতিত্বে,সন্ত্রাস,জঙ্গিবাদ, মাদক,সোশ্যাল মিডিয়ার গুজব,মিথ্যা প্রচার,সাইবার বুলিং, কিশোর গ্যাং,ধর্ষন,নারী নির্যাতন ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স বিরোধী।

বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন বরগুনার সুযোগ‍্য মানবিক পুলিশ সুপার, মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক, বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম, সদর থানার (ওসি তদন্ত) শহিদুল ইসলাম মিলন সহ পুলিশের অন্যান্য নেতৃবৃন্দ, বিট পুলিশিং এর সদস্য সহ আরো অনেকে।

প্রধান অতিথি বলেন, পুলিশকে পেশাদারিত্বের সাথে অপরাধ দমন ও প্রতিরোধ করতে হবে। পুলিশী সেবা জনগনের দোড় গোড়ায় পৌছে দেওয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, এ জেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গী মুক্ত রাখাসহ ধর্ষন ও নারীর প্রতি যে কোন সহিংসতা রোধ করা এবং ডিজিটাল ভায়োলেন্স ও কিশোর গ্যাং মুক্ত অাদর্শ বরগুনা গড়ার লক্ষ্যে বরগুনা জেলা পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছে। মাদক এর স্থান বরগুনাতে হবেনা, মাদক ছেড়ে ভালো হয়ে যাওয়ার নির্দেশ দেন তিনি। এছাড়াও তিনি বলেন প্রত্যেকটি ইউনিয়নে বিট পুলিশিং এর আওতায় ইউনিয়ন পরিষদে একটি করে অভিযোগ বক্স দেওয়া রয়েছে। আপনাদের এলাকার সমস্যাগুলি ওই বক্সে বক্সে দিতে পারেন।আপনাদের অভিযোগ টি গুরুত্বসহকারে আমলে রেখে জেলা পুলিশ কাজ করবে। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন, বরগুনা সদর থানার এসআই হারুন অর রশিদ, ইউনিয়ন বিট অফিসার।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর